সোসাইটিনিউজ ডেস্ক:
জেলায় চার দিনব্যাপী আয়কর মেলা আয়োজনের ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
জাতীয় রাজস্ব আহরণ কার্যক্রমের সফলতা নিশ্চিত করার লক্ষ্যে নিয়ে এ মেলার আয়োজন করতে যাচ্ছে কর অঞ্চল বগুড়া।

জয়পুরহাট উপ-কর কমিশনার অফিস সূত্র জানায়, আগামী ২ নভেম্বর বুধবার থেকে ৫ নভেম্বর পর্যন্ত স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে এ আয়কর মেলা-২০১৬ অনুষ্ঠিত হবে।

উন্নয়নের অক্সিজেন রাজস্ব, জনকল্যাণে রাজস্ব -এ প্রতিপাদ্যকে সামনে রেখে আয়কর মেলায় ই-টিআইএন রেজিষ্ট্রেশন, রি-রেজিষ্ট্রেশন ও ই-পেমেন্ট সুবিধা থাকবে। এছাড়াও করদাতাদের জন্য আয়কর রিটার্ণ দাখিলের সুবিধা সহ ব্যাংকে অস্থায়ী বুথে আয়কর জমাদান ও করদাতাদের রিটার্ণ পূরণ সংক্রান্ত সহযোগিতার জন্য পরামর্শমূলক সার্বক্ষণিক হেলফ ডেক্স খোলা হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু প্রধান অতিথি হিসাবে আয়কর মেলার উদ্বোধন করবেন এবং জেলা প্রশাসক মো: আব্দুর রহিম, পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক এস এম সোলায়মান আলী, ব্যবসায়ীদের সংগঠন চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুল হাকিম মন্ডল বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।

বগুড়া অঞ্চলের কর কমিশনার এ কে এম বদিউল আলম উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন জয়পুরহাট উপ-কর কমিশনার আলমগীর হোসেন।
সূত্র: বাসস