ক্রীড়া ডেস্কঃ

মেহেদী হাসান মিরাজ যেভাবে আন্তর্জাতিক অঙ্গনে সূচনা করেছেন  সেটা দৃষ্টান্ত হিসেবেই থাকবে বাংলাদেশের। স্বপ্নেও কেউ এতোটা হয়তো কল্পনা করে না! অভিষেকের দুই টেস্টেই ১৯ উইকেট নিয়েছেন এই ১৯ বছরের তরুণ। বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ শেষে টাইগাররা বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের দলের সাথে ইতিমধ্যে যোগ দিয়েছেন। মেহেদী হাসান মিরাজ দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় এই আসরে খেলবেন রাজশাহী কিংসের হয়ে। এদিকে এবারের আসরে রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি মিরাজের সাথে খেলার জন্য মুখিয়ে আছেন বলে জানিয়েছেন।

মিরাজএবারই প্রথমবারের মতো বিপিএলে অংশগ্রহণ করছেন। তবে তার সাম্প্রতিক আন্তর্জাতিক ক্রিকেটের পারফরমেন্স ইতিমধ্যে সবার নজরে এসেছে। দুই বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী অধিনায়ক ড্যারেন স্যামি মিরাজকে পেয়ে তার উচ্ছাস জানিয়ে বলেন, “এই বিস্ময় বালকের সাথে খেলার জন্য আর তর সইছে না।” সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট করে স্যামি তার আগ্রহের কথা জানান।

বিপিএলের চতুর্থ আসর ৪ নভেম্বর থেকে মাঠে গড়াবে । প্রথম দিনেই মাঠে নামবে রাজশাহী, প্রতিপক্ষ আগের আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দুপুর ২ টা ৩০ মিনিটে খেলাটি শুরু হবে।

LEAVE A REPLY