নিজস্ব প্রতিনিধি, জাবি:
মোখলেছুর রহমান ইরানকে (অর্থনীতি-৪২ তম আবর্তন) সভাপতি ও আবু তাহেরকে (জার্নালিজম-৪২ তম আবর্তন) সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) যশোর জেলা কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। যশোর জেলা কল্যাণ সমিতির প্রথম কমিটির কনভেনার হুমায়ুন কবির পলক এক বছরের জন্য নতুন এ কমিটি ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মো. শামীম রেজা ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন সহ যশোর জেলা কল্যাণ সমিতির সদস্যরা। এর আগে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় পিকনিকের আয়োজন করা হয়। এরপর বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত যশোর জেলার ৪৫ তম আবর্তনে ভর্তিকৃত নতুন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সহ-সভাপতি পদে স¤্রাট বর্মণ (৪২ তম আর্বতন), আদদ্বীন (৪২ তম আর্বতন), সোহাগ (৪২ তম আর্বতন) এবং রিপন (৪২ তম আর্বতন)। এছাড়া যুগ্ন-সাধারণ সম্পাদক পদে-হাফিজুর রহমান (৪২ তম আবর্তন), তারেক (৪২ তম আবর্তন), মেহেদী (৪২ তম আবর্তন), জিনিয়া (৪৩ তম আর্বতন), কোষাধ্যক্ষ পদে মো: আজিজুর রহমান (৪২ তম আর্বতন), সাংগঠনিক সম্পাদক পদে জুবায়ের, সবুজ, রিফাত (৪৩ তম আর্বতন) আজাদ, তানভীর (৪৪ তম আর্বতন), প্রচার সম্পাদক পদে তহিদুল (৪৩ তম আবর্তন), ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক পদে তৌফিক আল ইমরান ( ৪৩ তম আবর্তন), ধর্ম বিষয়ক সম্পাদক পদে কামরান (৪৪ তম আর্বতন), ক্রিয়া বিষয়ক সম্পাদক পদে তৌহিদ ( ৪৪তম আর্বতন) এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে আফরোজ জ্যোতি(৪৩ তম আর্বতন)।

উল্লেখ্য, ২০১৩ সালের ১২ এপ্রিল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে যশোর জেলা কল্যাণ সমিতির যাত্রা শুরু হয়

LEAVE A REPLY