নিজস্ব প্রতিনিধি, জাবি:
দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) চার শিক্ষার্থী সুমন, হিমন, নাঈমা, জুলহাসের জীবন বাঁচাতে তহবিল সংগ্রহের জন্য চ্যারিটি শো’র আয়োজন করা হয়েছে।

‘জীবনের বিকল্প নেই, এসো জীবন বাঁচাই, জীবনের গান গাই’ এইস্লোগানে আগামীকাল শুক্রবার বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে এ শো অনুষ্ঠিত হবে। জাবির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে অনুষ্ঠিত শো টি বিকাল ৩টায় শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলবে। চ্যারিটি শোতে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত থাকবেন। মঞ্চ মাতাবেন পিয়াল, ফাতেমি, রাসেল, মেহেরাব ও বর্তমান শিক্ষার্থীরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ২৯ তম ব্যাচের শিক্ষার্থী এবং শারীরিক শিক্ষা বিভাগের সহকারি পরিচালক এস এম সাদাত হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের এসব মেধাবী শিক্ষার্থীদের চিকিৎসার জন্য প্রায় ৫৫ থেকে ৬০ লক্ষ টাকা প্রয়োজন। যা এসব শিক্ষার্থীদের পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।

এক্ষেত্রে আমরা আমাদের দায়বদ্ধতার জায়গা থেকে এগিয়ে এসেছি। এসব মেধাবী মুখকে বাঁচাতে সমাজের সকল স্তরের বিত্তবানদের এবং সরকারকে এগিয়ে আসার আহ্ববান জানাচ্ছি।

LEAVE A REPLY