ক্রীড়া ডেস্কঃ
আর মাত্র একদিন বাকি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরের পর্দা উঠতে ।শেষ মুহূর্তের প্রস্তুতিতে সব দলগুলো ব্যস্ত। বিপিএলের এবারের আসরে অংশগ্রহণ করতে যাওয়া রংপুর রাইডার্সও এর ব্যতিক্রম নয়। শুক্রবার থেকে বিপিএলের নতুন আসর শুরু হতে যাওয়াকে সামনে রেখে রাজধানীর লা-মেরিডিয়ান হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে নিজেদের জার্সি উন্মোচন করেছে রংপুর রাইডার্স।

জার্সি উন্মোচনের পর স্পন্সরদের সাথে চুক্তি সই করাও হয় এ অনুষ্ঠানে। রংপুর রাইডার্সের চেয়ারম্যান এবং ভোরের পাতা সম্পাদক-প্রকাশক ড. কাজী এরতেজা হাসান, সিনিয়র ভাইস চেয়ারম্যান জিয়াউর রহামান, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান ছাড়াও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের কোচ সাবেক ক্রিকেটার জাবেদ ওমর বেলিম ও দলটির ম্যানেজার সানোয়ার হোসেনসহ আমন্ত্রিত আরো অতিথিবৃন্দ।

জার্সি উন্মোচন পর্বের শেষে স্থানীয় পর্যায় থেকে গুনী ক্রিকেটারদের তুলে আনতে রংপুর রাইডার্সের অর্থায়নে রংপুরে একটি ক্রিকেট একাডেমী করার ঘোষণা দেন দলটির চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান। একাডেমী তৈরির কাজ আগামী বছরের ফেব্রুয়ারি থেকে শুরু হবে বলেও এসময় উল্লেখ করেন তিনি।

আসন্ন বিপিএলের রংপুর রাইডার্স দল-

দেশি ক্রিকেটারঃ সৌম্য সরকার (আইকন), আরাফাত সানি, মোহাম্মদ মিথুন, রুবেল হোসেন, সোহাগ গাজী, জিয়াউর রহমান, নাঈম ইসলাম, মোহাম্মদ ইলিয়াস সানি, পিনাক ঘোষ, মুক্তার আলী, মেহরাব হোসেন জোসি, শাহবাজ চৌহান।

বিদেশি ক্রিকেটারঃ শহীদ আফ্রিদি (পাকিস্তান), নাসির জামশেদ (পাকিস্তান), শারজিল খান (পাকিস্তান), বাবর আজম (পাকিস্তান), দাসুন শানাকা (শ্রীলংকা), লিয়াম ডসন (ইংল্যান্ড), মোহাম্মদ শেহজাদ (আফগানিস্তান), গিড্রন ডারমেইন পোপ (ওয়েস্ট ইন্ডিজ), রিচার্ড জেমস গ্লেসন (ইংল্যান্ড),সচিত্র সেনানায়েকে (শ্রীলঙ্কা) এবং জিয়ান রুপাসিঙ্গে (শ্রীলঙ্কা)।

LEAVE A REPLY