বিনোদন ডেস্ক:
অ্যায় দিল হ্যায় মুশকিল বিতর্কে ঐশ্বর্যাকে বিঁধেছিলেন শাশুড়ি জয়া বচ্চন। এ বার আরও এক ধাপ এগিয়ে অভিষেক বললেন, তিনি ছবিটি এখনও দেখেনইনি। ফলে রণবীর কপূরের সঙ্গে অ্যাশের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে যে বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে তা আরও একবার সামনে এল।

অ্যায় দিল…-এ ঐশ্বর্যার পারফরম্যান্স নিয়ে অভিষেককে প্রশ্ন করা হলে তিনি যা উত্তর দিয়েছেন তা অবাক করেছে সকলকে। অভিষেকের কথায়, আমি ওর জন্য গর্বিত। কিন্তু ছবিটা আমার এখনও দেখা হয়নি। আসলে আমি খুবই ব্যস্ত। আমার টিম নিয়ে অনেক ট্রাভেল করতে হচ্ছে। সময় পেলে দেখব। আর সেটে কী কী হত ঐশ্বর্যা সব শেয়ার করেছে আমার সঙ্গে।

অভিষেকের এই উত্তরে নয়া গুঞ্জন শুরু হয়েছে বি-টাউনে। নিন্দুকেরা বলছেন, ছবিটা দেখতে চান না বলেই হয়তো ব্যস্ততার অজুহাতে এড়িয়ে যাচ্ছেন অভিষেক। সত্যিই কী তাই?

সম্প্রতি ১৮তম মামি মুম্বই ফিল্ম ফেস্টিভালে জয়া বলেন, আগে পরিচালকরা ছবিতে তাঁদের শিল্পসত্ত্বা দেখাতেন। কিন্তু এখন পুরোটাই ব্যবসা। অ্যাফেকশন এখন খোলাখুলি ভাবে দেখানো হলে সেটাকেই স্মার্ট মনে করা হয়। লজ্জা বলে তো কিছুই নেই এদের মধ্যে। শুধু ১০০ কোটির বক্স অফিস সাফল্যটাই আসল। এ সব দেখে আমার খুব কষ্ট হয়…।

কারও নাম না করে এর উত্তরও দিয়েছিলেন ঐশ্বর্যা। তিনি বলেছিলেন, ব্রাইড অ্যান্ড প্রেজুডিসের স্ক্রিপ্টে চুমু ছিল। কিন্তু গল্পের জন্য সেটা একান্ত প্রয়োজন ছিল এমন নয়, তাই পরিচালককে সেটা বাদ দিতে বলেছিলাম। আমি শব্দ করেছি। সেখানে চুমু না থাকলেও ঘনিষ্ঠ দৃশ্য ছিল। ধুম-এ অনস্ক্রিন চুমু ছিল আমার। কেরিয়ারে এতগুলো দিন পেরিয়ে এসেছি। এখন তো পরিস্থিতি অনেকটাই আলাদা। তা হলে?

সব মিলিয়ে চুমু কাণ্ডের জের যে অনেক দূর এগিয়েছে তা সকলের কাছেই স্পষ্ট। আদৌ সম্পর্কে ভাঙন ধরবে কিনা তার উত্তর দেবে সময়।
সূত্র: আনন্দবাজার

LEAVE A REPLY