সোসাইটিনিউজ ডেস্ক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য আগামীকাল রোববার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন।

আওয়ামী লীগের সভাপতি পুনঃনির্বাচিত হওয়ার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পৈত্রিক বাড়িতে এটাই হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রথম সফর।

আওয়ামী লীগের নবগঠিত কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতৃবৃন্দ এসময় প্রধানমন্ত্রীর সাথে থাকবেন।
সরকারি সূত্র জানায়, রোববার বিকালে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স হেলিপ্যাডে এসে পৌঁছানোর পর প্রধানমন্ত্রী সরাসরি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে যাবেন এবং পুষ্পস্তবক অর্পণ করে এই মহান নেতার তাঁর প্রতি শ্রদ্ধা জানাবেন। পরে তিনি ফাতেহা পাঠ করবেন এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করবেন।

এদিকে, গোপালগঞ্জের পুলিশ সুপার এস এম ইমরান হোসেন জানান, প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে পুরো জেলায় কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

গত ২২ ও ২৩ অক্টোবর অনুষ্ঠিত ২০তম জাতীয় কাউন্সিলে শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। অন্যদিকে, ওবায়দুল কাদের নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা এবার নিয়ে ৮ম বার উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।
সূত্র: বাসস

LEAVE A REPLY