নিউজ ডেস্ক
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক সময়সূচি প্রকাশ করা হয়েছে। রোববার বিকেলে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সূত্র মতে, ৪ ডিসেম্বর থেকে ৮ ডিসেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন ৪ শিফটে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ১ম শিফট, বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ২য় শিফট, দুপুর ২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ৩য় শিফট এবং বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত ৪র্থ শিফট-এর পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতি শিফটে ৬,২০০ জন পরীক্ষা দিতে পারবে।

৪ ডিসেম্বর দিনের ১ম শিফটে ধর্মতত্ত্ব অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের এবং বাকি তিন শিফটে মানবিক ও সমাজবিজ্ঞান অনুষদভূক্ত ‘বি’ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৫ ডিসেম্বর দিনের ১ম শিফটে আইন ও শরিয়াহ অনুষদভূক্ত ‘এইচ’ ইউনিটের এবং বাকি তিন শিফটে মানবিক ও সমাজবিজ্ঞান অনুষদভূক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৬ ডিসেম্বর দিনের ১ম ও ২য় শিফটে ব্যবসায় প্রশাসন অনুষদভূক্ত ‘জি’ ইউনিটের এবং বাকি দুই শিফটে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভূক্ত ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া ৭ ডিসেম্বর দিনের ১ম ও ২য় শিফটে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভূক্ত ‘ই’ ইউনিটের এবং তৃতীয় শিফটে একই অনুষদভূক্ত ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.iu.ac.bd) থেকে জানা যাবে।

LEAVE A REPLY