বিপিএলের চতুর্থ আসরের প্রথম ম্যাচেই বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানসকে হারিয়ে দিল চিটাগাং ভাইকিংস । মঙ্গলবার তামিম ইকবালের চিটাগাং ভাইকিংসের কাছে ২৯ রানে হেরেছে মাশরাফির কুমিল্লা।

চিটাগাংয়ের দেয়া ১৬২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৩২ রানেই গুটিয়ে যায় কুমিল্লা। এর আগে মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় কুমিল্লা।

টস হেরে ব্যাট করতে নেমে তামিমের অর্ধশতক ও শোয়েব মালিকের অপরাজিত ৪২ রানের উপর ভর করেই ১৬১ রান করে ভাইকিংস। কুমিল্লার হয়ে একটি উইকেট নেন ইমাদ ওয়াসিম। বাকি সবগুলোই রান আউট।

জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে মাশরাফির কুমিল্লা। তবে এর মাঝে নাজমুল হাসান শান্ত অপরাজিত থাকেন ৫৪ রানে। তাসকিনের করা ইনিংসের শেষ ওভার পরপর ৪ বলে চারটি বাউন্ডারি হাকান অনুর্ধ্ব-১৯ দলের এই তারকা। এছাড়া ক্যারিবয়ার মারলন স্যামুয়েলস করে ২৩ রান।ভাইকিংসের হয়ে চারটি উইকেট নেন আফগান স্পিনার মোহাম্মদ নবী।

গত ৪ নভেম্বর টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল। তবে বৃষ্টির কারনে প্রথম দুই দিনের চার ম্যাচের একটিও অনুষ্ঠিত হয়নি। এ প্রেক্ষিতে ৮ নভেম্বর থেকে নতুন করে লিগ শুরুর সিদ্ধান্ত নেয় বিপিএল গভর্নিং কাউন্সিল।

LEAVE A REPLY