যৌন হয়রানির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা : ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক:
নারীদের যৌন হয়রানির অভিযোগকে সম্পূর্ণ মিথ্যা দাবি করেছেন ডোনাল্ড ট্রাম্প। অভিযোগকারী নারীদের ‘ভয়ানক মিথ্যাবাদী’ অ্যাখ্যা দিয়ে হিলারি ক্লিনটনের সাথে গণমাধ্যমের গোপন আঁতাতের প্রতিও ইঙ্গিত করেছেন তিনি। নিজ দলের ভেতরেই ব্যাপক সমালোচনার মুখে ফ্লোরিডায় সমর্থকদের উদ্দেশ্যে এমনটি বলেন রিপাবলিকান দলীয় এই প্রেসিডেন্ট প্রার্থী।

অপরদিকে ট্রাম্পের সমালোচনা করে মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামা বলেন, মানবিক সৌজন্যতার মৌলিক মান একজন নেতার থাকা উচিত।

নারীদের সম্পর্কে ট্রাম্পের অশ্লীল মন্তব্যের ভিডিওটি সম্পর্কে আবেগাক্রান্ত কন্ঠে মিশেল বলেন, এটা আমার মর্মস্থল এমনভাবে নাড়িয়ে দিয়েছে, যা আমি কখনো ভাবতে পারিনি। নিউ হ্যাম্পশায়ারে ডেমোক্রেট প্রেসিডেন্ট প্রার্থী হিলারির পক্ষে প্রচারনাকালে তিনি এমনটি বলেন।

বিতর্কিত ধনকুবের ট্রাম্পের বিরুদ্ধে নোংরাভাবে গায়ে হাত ও অসম্মতিতে চুমো খাওয়ার অভিযোগ তুলেন দুই নারী জেসিকা লিডস ও র‌্যাচেল ক্রুকস। অবমাননাকর ঘটনা দুটির একটি ২০০৫ সালের এবং অপরটি ৩ দশক আগের। এ সংক্রান্ত একটি প্রতিবেদন সম্প্রতি প্রকাশিত হয় নিউইয়র্ক টাইমস পত্রিকায়।

এর আগে গত সপ্তাহের শুক্রবার ট্রাম্পের ২০০৫ সালের একটি অডিও-ভিডিও টেপ ফাঁস করে ওয়াশিংটন পোস্ট। তাতে তার যৌন জীবনের গোপন কথা বেরিয়ে আসে। যাতে তিনি স্বীকার করেন, তিনি একজন বিবাহিত নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য বেপরোয়াভাবে চেষ্টা করেছিলেন। কিন্তু ব্যর্থ হয়েছেন।

নভেম্বরের ৮ তারিখে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে।
সূত্র: চ্যালেন আই