ক্রীড়া ডেস্ক
টস হেরে প্রথমে ব্যাট করে তামিম ইকবালের চিটাগাং ভাইকিংসকে ১২৪ রানে অলআউট করে রংপুর রাইডার্স। ১২৫ রানের টার্গেটে ব্যাট করে ১৫ ওভার শেষে ১২৫ রান করে সহজ জয় পায় রংপুর রাইডার্স।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করে  ৪ বল বাকি থাকতেই ১২৪ রানে অলআউট হয় তামিমের চিটাগাং ভাইকিংস। ওপেনার তামিম অল্পতে বিদায় নেন। ১০ বলে ১১ করে সোহাগ গাজীর বলে বোল্ড হন। স্মিথ ৮ বলে ১০ করে বিদায় নেন। এনামুল হক আজকেও রানআউট হন। ফেরার আগে বেশ চালিয়ে খেলছিলেন। ১৬ বলে ২৫ করে বিদায় নেন। গত ম্যাচেও রানআউট হন তিনি।

১০ ওভারের দ্বিতীয় বলে জহুরুল ইসলাম যখন সাজঘরে ফেরেন, তখন চিটাগাংয়ের স্কোর ৭৪/৪। এরপর শোয়েব মালিক কিছুটা পথ পাড়ি দেন। ব্যক্তিগত ৩০ রানের মাথায় দলকে ৯৩ রানে রেখে সাজঘর ধরেন পাকিস্তানি এই তারকা।

সোহাগ গাজী ৪ ওভার বল করে ১৮ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন। আফ্রিদি এদিন সবচেয়ে কম রান দিয়েছেন। ৪ ওভারে ১২ রান খরচায় ১ উইকেট নিয়েছেন।

আরাফাত সানি ৪ ওভারে ১৯ রান দিয়ে নিয়েছেন এক উইকেট। পেসার রুবেল ৩.৪ ওভারে ২২ দিয়ে ১ উইকেট দখল করেন।

জয়ের জন্য ১২৫ রানের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ৭৭ রানে শুধুমাত্র সৌম্য সরকারের উইকেট হারিয়েছে রংপুর। ২৫ বলে ২৩ রান করে আউট হন সৌম্য। বাকি রান অনায়াসেই তুলে নেন মোহাম্মদ শাহজাদ আর মোহাম্মদ মিথুন।

৫২ বলে ১১টি বাউন্ডারি আর ৩টি ছক্কায় ৮০ রানে অপরাজিত থাকেন মোহাম্মদ শাহজাদ। ১৫ বলে ১২ রানে অপরাজিত থাকেন মোহাম্মদ মিথুন। চিটাগাংয়ের পক্ষে একমাত্র উইকেটটি নেন ইংলিশ পেসার টাইমাল মিলস।

নিজেদের প্রথম ম্যাচে দারুণ জয়ের পর দ্বিতীয় ম্যাচে এসে হারলো চিটাগাং। অপরদিকে নিজেদের প্রথম ম্যাচেই অসাধারণ এক জয় পেলো রংপুর রাইডার্স।

LEAVE A REPLY