জবি প্রতিনিধি
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রোভার স্কাউট গ্রুপের বার্ষিক তাঁবুবাস, দীক্ষা ক্যাম্প ও ব্যাজ প্রদান অনুষ্ঠান-২০১৬ এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ দুপুর ২ টায় প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ব্যাবসায় শিক্ষা অনুষদের ডীন ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.মনিরুজ্জামান এর শুভ উদ্বোধন করেন।এছাড়া বিশেষ অতিথি হিসেবে জবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড.কাজী সাইফুদ্দিন,রোভার স্কাউট লিডার ও রোভার স্কাউট সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জবি রোভার -ইন-কাউন্সিলের সাবেক সম্পাদক ত্রিদীপ কুমার মন্ডলের সঞ্চালনায় সভাপতিত্ব করেন জবি রোভার স্কাউট গ্রুপের সম্পাদক ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মনিরুজ্জামান খন্দকার। রোভার-ইন -কাউন্সিলের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন জবি রোভার-ইন-কাউন্সিলের সভাপতি আল-আমিন।

উল্লেখ্য, গাজীপুরের মৌচাকে অবস্থিত বাংলাদেশ স্কাউটস এর জাতীয় প্রশিক্ষণ কেন্দ্রে ১১ নভেম্বর মহা তাঁবুজলসা এবং ১২ নভেম্বের দীক্ষা ও ব্যাচ প্রদান অনুষ্ঠানের মাধ্যামে তিন দিন ব্যাপি এ ক্যাম্পের সমাপ্তি ঘোষণা করা হবে।
এবছর জবি রোভার স্কাউট গ্রুপ থেকে ৭৭ জন নতুন সহচর দীক্ষা গ্রহণের মাধ্যমে বিশ্ব স্কাউট আন্দোলনের সদস্যপদ লাভ করবে।জবি রোভার স্কাউট গ্রুপের তাঁবুবাস দীক্ষা ক্যাম্পের উদ্বোধন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রোভার স্কাউট গ্রুপের বার্ষিক তাঁবুবাস, দীক্ষা ক্যাম্প ও ব্যাজ প্রদান অনুষ্ঠান-২০১৬ এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ দুপুর ২ টায় জবি রোভার স্কাউট গ্রুপের সভাপতি ও জবি উপাচার্য অধ্যাপক ড.মীজানুর রহমান এর শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে জবি রোভার -ইন-কাউন্সিলের সাবেক সম্পাদক ত্রিদীপ কুমার মন্ডলের সঞ্চালনায় সভাপতিত্ব করেন জবি রোভার স্কাউট গ্রুপের সম্পাদক ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মনিরুজ্জামান খন্দকার। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, রোভার স্কাউট লিডার ও রোভার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায় গাজীপুরের মৌচাকে অবস্থিত জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে ১১ নভেম্বর মহা তাঁবুজলসা এবং ১২ নভেম্বের দীক্ষা ও ব্যাচ প্রদান অনুষ্ঠানের মাধ্যামে তিন দিন ব্যাপি এ ক্যাম্পের সমাপ্তি ঘোষণা করা হবে।
উল্লেখ্য,এ বছর জবি রোভার স্কাউট গ্রুপ থেকে ৭৭ জন নতুন সহচর দীক্ষা গ্রহণের মাধ্যমে বিশ্ব স্কাউট আন্দোলনের সদস্যপদ লাভ করবে।

LEAVE A REPLY