সোসাইটিনিউজ ডেস্ক:
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, আমাদের প্রিয় বাংলাদেশে এখন প্রায় ১৬ কোটি লোক। এ জনসংখ্যা এখন আমাদের সম্পদ উল্লেখ করে তিনি বলেন, কর্মোপযোগী প্রতিটি মানুষকে প্রশিক্ষণের মাধ্যমে কর্মবীরে পরিণত করে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

আজ বৃহস্পতিবার এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নুরুল ইসলাম নাহিদ বলেন, জাতির পিতা ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ দিন দিন এগিয়ে যাচ্ছে। ইতোমধ্যে বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আগামি ২০২১ সালের আগেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবো।

তিনি বলেন, একটি মহল বাংলাদেশের অগ্রযাত্রাকে বারবার টেনে ধরার চেষ্টা করেছে। তারা জঙ্গিবাদ, সন্ত্রাস ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তবে তাদের সে প্রচেষ্টা সফল হবে না উল্লেখ করে তিনি বলেন, এদেশের সাধারণ মানুষ জঙ্গিদের কবর রচনা করেছে। তাদের ষড়যন্ত্রের বীজ চিরতরে মাটি চাপা দিয়েছে উল্লেখ করে তিনি বলেন, এখন আর কেউ ষড়যন্ত্র করে, বিদেশিদের তাঁবেদারি করে ক্ষমতায় আসতে পারবে না। ক্ষমতায় আসতে হলে সাধারণ মানুষের কাছে আসতে হবে, তাদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিতে হবে বলে তিনি উল্লেখ করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমান খানের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ময়নুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ ও সামসুদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুদ্দিন মাখন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল কাদির, চারখাই ইউপি চেয়ারম্যান মাহমদ আলী প্রমুখ।
সূত্র: বাসস

LEAVE A REPLY