আতাউর রহমান বিপ্লব

৪৪ বছর পর যুবলীগ তার সফলতা পেয়েছে,, এবার দেশব্যাপী যুবসমাজ আলোকিত যুবলীগের জন্মদিন পালন করছে,,।। দক্ষ, মেধাবী ও জনপ্রিয় সফল ছাত্রনেতারা যুবলীগে কাজ করছে।। ক্যারিশম্যাটিক নেতূত্বের কারনে যুবজাগরনের পর মেধা ও মননে যুবলীগ প্রতিষ্টিত করার সফল সংগঠক আলোকিত যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধূরী।। দেশের উন্নয়নে তিনি চিন্তাশীল হিসাবে ও সফল ।।

ডিজিটাল বাংলাদেশের আলোকিত সংগঠন যুবলীগ ।। কেন্দ্রীয় যুবলীগের প্রথম সারীর নেতাকর্মী সবাই সফল ।। আলোকিত যুবলীগের দক্ষ কমীরা নিজেদের প্রমান করেছে তারা দেশের যুবসম্প্রদায়ের আস্থাশীল, যুবসমাজ কে যুবসম্পদে পরিনত করার কাজে নিয়োজিত যুবলীগ নেতাদের পিছনে ছুটছে মেধাবী তারুণ্য ।। জননেত্রী শেখ হাসিনার স্বপ্নময় স্বপ্নিল বাংলাদেশের দক্ষ কারীগড় আলোকিত যুবলীগ নেতারা ।। ইতিমধ্যে দেশের মেধাবী তারুণ্য ও দক্ষ যুবকদের শেষ আস্থা ও ভরশার ঠিকানা হিসাবে যুবলীগ একটি জনপ্রিয় সংগঠন।। প্রতিষ্টার পর থেকে সংগঠনের সাথে জড়িত সবাই দেশ ও জাতীর উন্নয়নে কাজ করছে,, রাজপথে অকাতরে জীবন দিয়েছে যুবলীগের কমীরা,,এত লড়াই সংগ্রাম, ত্যাগ ও তিতিক্ষার ৪৪ বছর মানবপ্রেমিক নেতারা যুবলীগের সফলতা পেলেন ।। সবসময় সফল নেতারা, এবার ত্যাগী ও কমীবান্ধব, দক্ষ ও যোগ্যাদের খুঁজছেন ।।

নিজের লাভের জন্য যারা সংগঠন ও নেতাকর্মীদের ব্যবহার করছেন তাদেরকে এবার যুবলীগ ছাড়তে হবে,, ।। এতদিন যারা ক্ষমতা দেখিয়ে সম্পদের পাহাড় গড়েছেন তারা সময় থাকিতে দায়িত্ব ছাড়ুন ।। নইলে ত্যাগী নেতাকর্মীরা ধাওয়া দিবে।। আলোকিত যুবলীগের প্রতিটি ইউনিট সাজানো হচ্ছে পরিক্ষিত, ত্যাগী, কমীবান্ধব, মেধাবী ও দক্ষদের নিয়ে।। মেধা ও মননে দায়িত্বশীল যুবলীগের সফলতার আলোয় আলোকিত হোক গ্রামবাংলার যুবসমাজ ।। সাফল্যলাভের জন্মদিনে শুভকামনা যুবলীগের আলোকযাত্রা নিরন্তর, সাড়া বাংলা আলোকিত করবে ।। এমন আলোকিত সংগঠনের কমীহিসাবে আমি খুবই খুশি, ও সফল।। বিনম্র শ্রদ্ধা, জাতীরপিতার স্নেহময়, দক্ষ ও যোগ্য যুবসংগঠক শেখ ফজলুল হক মনি।। সঠিক নিদেশনা আর ভালবাসা দিয়ে আলোকিত যুবলীগ গড়ার অগ্রসেনা, সফল রাষ্ট্র নায়ক, বিশ্বনেত্রী শেখ হাসিনা।। শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য ।। আলোকিত যুবলীগের সফল চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারক চৌধুরী জন্য যুবলীগ ধন্য,,।। শুভকামনা নিরন্তর ।। জয় বাংলা,, জয়তু শেখ হাসিনা।।

লেখক:যুবলীগ নেতা,কুড়িগ্রাম জেলা।

LEAVE A REPLY