নিজস্ব প্রতিনিধি
বগুড়ার শেরপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পুলিশের পাঁচ সদস্যসহ ৭ জন নিহত ও অন্তত ৬ জন আহত হয়েছেন।শনিবার দিনগত রাত ১টা ১০ মিনিটের দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ছয়জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- শাজাহান ফকির (৩৫), প্রণব রায় (৩২), আলমগীর হোসেন (৩৩), সোহেল (৩২), পুলিশের পরিচ্ছন্নকর্মী শ্যামল দত্ত (৪২), শামুসল হক (৩০) ও অজ্ঞাত (৩৭) এক ব্যক্তি।

আহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- পুলিশ সদস্য মনোয়ার (৩০), মশিউর (৩৫), ফজলুল হক (৪৫) ও মিজান (২৫)।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, কুড়িগ্রাম থেকে একটি খালি ট্রাক (খুলনা মেট্রো-ট-১১-০০৯২) যোগে পুলিশের বিভিন্ন মালামাল আনতে ঢাকায় যাচ্ছিলেন একদল পুলিশ সদস্য। রাত ২টার দিকে শেরপুরের মহিপুর বাজারের কাছে পৌঁছলে পুলিশবাহী ট্রাকটির সঙ্গে বিপরীত মুখি সারবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৪-৪৭৪৫) মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও জানান, এতে ঘটনাস্থলেই চার পুলিশ সদস্য নিহত হন। বাকিদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক অপর এক পুলিশ সদস্য , ঝাড়ুদার শ্যামল ও  ট্রাক চালককে  মৃত ঘোষণা করেন। আহত অপর পাঁচজন সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

LEAVE A REPLY