রেল-নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটির ২৫ সদস্য বিশিষ্ট ঢাকা মহানগর শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। এতে রফিকুল রনজু সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত এবং সাখাওয়াত স্বপন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল ১২ই নভেম্বর ২০১৬ ইং তারিখ শনিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়। এ সময় সংগঠনের প্রধান উপদেষ্টা মো. সাইদুল আবেদীন ডলার ও গণকমিটির সহঃ সম্বনয়ক আব্দুস ছোবাহান জুযেল উপস্থিত ছিলেন।
নবগঠিত কমিটির সদস্যরা হলেনঃ
সভাপতি রফিকুল রনজু , সিনিয়ন সহ সভাপতি রেজাউল করিম (প্লাবন), সহ-সভাপতি রূপম রাজ্জাক ও মোনছেফা আক্তার তৃপ্তি, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন-অর-রশিদ (রিপন), সাংগঠনিক সম্পাদক রিফাজুল হক কানন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, সহকারী প্রচার সম্পাদক আশিকুর রহমান (লায়ন), দপ্তর সম্পাদক মোঃ সোয়াইবুর রহমান (সোহাগ), সহ-দপ্তর সম্পাদক এরশাদুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ মাহবুবুর রহমান (মনা), সহকারী কোষাধ্যক্ষ আসিফ ওয়াহিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাগর রায় নিলয় এবং তথ্য ও প্রকাশনা সম্পাদক হারুন-অর-রশিদ। কার্যকরী সদস্যবৃন্দঃ আল্লামা ইকবাল অনিক, শাহাজাহান আলী, আব্দুল করিম, মোঃ মনির মিয়া, লাইজু নাহার সোমা, মিশু, শরিফুল ইসলাম, মাঈদুল ইসলাম, নয়ন সরকার, মাসুম বিল্লাহ ও হাসেম আলী।
14999984_1809424495948029_4715533086260863145_o-1

LEAVE A REPLY