বুটেক্সের শ্বাসরুদ্ধকর জয়

লতিফুর রহমান লিটন:
বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ‍্যালয়ে অনুষ্ঠিত বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ‍্যালয় বনাম ফারিষ্ট ইনটারন‍্যাশনাল ইউনিভার্সিটি এর মধ‍্যকার কার প্রীতি ক্রিকেট ম‍্যাচে এক উইকেটের জয় পেয়েছে বুটেক্স শিক্ষক ক্রিকেট টিম।

আজ সকাল ১১:০০ টায় শুরু হওয়া ম‍্যাচে টস জিতে প্রথমে ব‍্যাট করে ২০ ওভারে ২০০ রানের টার্গেট ছুড়ে দেয় প্রতিপক্ষ বুটেক্স কে।ফারিস্ট এর পক্ষে নিয়ামুর সর্ব্বোচ্চ ৮৯ রান করে এবং বল হাতে দারুন পারফর্ম করে। ২০০ রান তাড়া করতে নেমে ভাল সূচনা এনে দেন শায়েখ মুনীর। ১৯ রানে রান আউটের ফাঁদে পড়লে শুরু হয় যাওয়া আসা।

মিডেলওডারে খেলতে নামা আনোয়ার হোসেন সেই অবস্থা থেকে দলকে টেনে তুলেন, করেন ৫০ রানের ঝড়ো ইনিংস। ক‍্যাচ দিয়ে যখন মাঠের বাহিরে তখন মাঠে প্রবেশ করেন লিয়ন আহমেদ। তার সাথে আরেকপ্রান্ত সচল রাখেন আব্দুল আল্ ফারুক। আব্দুল আল ফারুক আউট হলে ঠিকই লিয়ন খেলেন ৪ আর ৬ এ। শেষ বলে জয়ের জন‍্য দরকার ছিল ১ রান।শেষ জয়সূচক রানটা আসে সাইদ বিশ্বাসের ব‍্যাট থেকে।

এ সময়ে মাঠে উপস্থিত ছিলেন ফারিস্ট ইনটারন‍্যাশনাল ইউনিভার্সিটি এর উপাচার্য সহ বুটেক্স এর গণ‍্যমান‍্য শিক্ষক গণ এমন জয়ে আনন্দে মুখরিত হয় বুটেক্স ক‍্যাম্পাস।।।

LEAVE A REPLY