স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৯ উইকেটে হারালো রংপুর রাইডার্স। শুক্রবার চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে ১২২ রান করে কুমিল্লা। জবাবে মাত্র এক উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় রংপুর রাইডার্স।
দলের হয়ে সর্বোচ্চ ৫১ রান করেন ওপেনার মোহাম্মদ শেহজাদ। ৪৯ বলে ২টি চার ও তিনটি ছক্কায় অপরাজিত থাকেন তিনি। কুমিল্লার হয়ে একমাত্র উইকেটটি নেন মাশরাফি বিন মর্তুজা।
এর আগে মারলন স্যামুয়েলস ও আহমেদ শেহজাদের ফিফটির উপর ভর করে ১২২ রান করে কুমিল্লা।  কিন্তু ‍আর কেউই দুই অংকে পৌঁছাতে পারেননি। রংপুরের হয়ে ২টি উইকেটে নেন রুবেল হোসেন।
কুমিল্লার হয়ে ব্যাটিং শুরু করেন অভিজ্ঞ ওপেনার ইমরুল কায়েস এবং লিটন দাস। তবে, ব্যাট হাতে আজ ব্যর্থই হয়েছেন ইমরুল। দলীয় ৮ রানেই ফেরেন তিনি। ইনিংসের তৃতীয় ওভারে সোহাগ গাজীর বলে এলবির ফাঁদে পড়েন ৫ রান করা ইমরুল।
ইনিংসের শেষ ওভারে অর্ধশতকের দেখা পান স্যামুয়েলস। তার ৪৬ বলের ইনিংসটি সাজানো ছিল ৩টি চার আর ২টি ছক্কায়। ৫২ রান করে রুবেলের বলে উইকেটের পেছনে ধরা পড়েন তিনি। অপরাজিত থাকা নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে আসে ৫ রান। ইনিংসের শেষ বলে রুবেল ফিরিয়ে দেন সোহেল তানভীরকে।
ব্যাটিংয়ে আর কোনো বড় স্কোর না হওয়ায় ১২২ এ থামে কুমিল্লার ইনিংস।

LEAVE A REPLY