বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের ৫ম জাতীয় সম্মেলন উপলক্ষে ১৫টি উপকমিটি গঠন করেছে বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদ। আগামী ১৯ ডিসেম্বর এ সম্মেলন অনুষ্ঠিত হবে। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে শিক্ষা-শান্তি-ন্যায়নীতির পতাকাবাহী বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের এ সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় সংসদের সভাপতি বিপ্লব হাসান পলাশের তত্ত্বাবধানে সকল প্রকার প্রস্তুতি এগিয়ে চলছে। ইতোমধ্যে গঠন করা হয়েছে ১৫টি উপ-কমিটি।

সম্মেলন উপলক্ষে সংগঠটির সভাপতি বিপ্লব হাসান পলাশ ও সাধারণ সম্পাদক এস. এম. শাহীন আলমকে সহায়তা করতে কমিটি গঠন করা হয়েছে ।

গঠিত উপকমিটিগুলোর মঞ্চ উপকমিটিতে অ্যাড. তায়েজিলুর রহমান রবিন, অভ্যার্থনা উপকমিটিতে অ্যাড. আসাদুল হক আশিক, শৃঙ্খলা উপকমিটিতে আবু সালমান প্রধান শাওন, আপ্যায়ন উপকমিটিতে অ্যাড. শাহেন শাহ তাপস, অর্থ উপকমিটিতে তৌহিদুর রহমান চৌধুরী, সোশ্যাল মিডিয়া কমিউনিকেশন উপকমিটিতে রিশেদ মাহমুদ হিমেল, গন সংযোগ উপকমিটিতে মিলন হোসেন, প্রকাশনা উপকমিটিতে রেজাওনুল হক চৌধুরী শোভন, সাজসজ্জা উপকমিটিতে মোস্তাফিজ রহমান শিবলী, সাংস্কৃতিক উপকমিটিতে শরিফুল হক শুভ, দপ্তর উপকমিটিতে আল সাদী, মিডিয়া ব্যবস্থাপনা উপকমিটিতে মীর্জা মাহমুদ, স্বাস্থ্য উপকমিটিতে কাজী মোঃ বরকতুল্লাহ রাবিদ, প্রচার উপকমিটিতে রাজিবুল হাসান, ট্যুর উপকমিটিতে রফিকুল ইসলাম সুমনকে আহ্বায়ক করে উপকমিটি গঠন করা হয় ।

 

 

জানা গেছে, এর মধ্যেই পদ প্রত্যাশীদের দৌড়-ঝাঁপ শুরু হয়ে গেছে । সম্মেলন সামনে রেখে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা ইতিমধ্যেই মাঠ সরগরম করে তুলছেন ।

 

 

LEAVE A REPLY