লালবাগের শহীদ নগর এলাকায় ছয় বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে ফুয়াদ (২৫) নামে এক এনজিও কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ভোরেরদিকে শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) ভর্তি করা হয়েছে।

শিশুটির প্রতিবেশী ফয়সাল আহমেদ জানান, শিশুটির বাবা রিক্সাচালক। মা অন্যের বাসায় কাজ করেন। শনিবার বিকেলে মা-বাবা দুজনই কাজে বাইরে থাকায়। রাতে এলাকার সাজেদা ফাউন্ডেশন নামের একটি এনজিওর মাঠকর্মী ফুয়াদ শিশুটির বাসায় কিস্তির টাকা উঠাতে আসে। এ সময় শিশুটিকে বাসায় একা পেয়ে তাকে যৌননিপীড়ন করে ফুয়াদ। পরে রাতে শিশুটির বাবা-মা বাসায় আসে। পরে শিশুটি তার মার কাছে ঘটনা খুলে বলে।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রবিবার সকালে শিশুটির বাবা যৌন নিপীড়নের অভিযোগ এনে লালবাগ থানায় মামলা দায়ের করেন। যার নম্বর ২০। ওই মামলার পরিপ্রেক্ষিতে ফুয়াদকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ফুয়াদ স্থানীয় সাজেদা ফাউন্ডেশন নামের একটি এনজিওর মাঠকর্মী হিসেবে কাজ করতেন। ওসিসি’র সমন্বয়কারী ডাঃ বিলকিস বেগম জানান, শিশুটির ফরেনসিক টেস্ট করানো হচ্ছে। তার গায়ে কামড়ের দাগ আছে। সূত্র:জনকন্ঠ

LEAVE A REPLY