নিজস্ব প্রতিনিধি, জাবি:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে বাসের ধাক্কায় এক ভ্যান চালক নিহত ও দুই পরীক্ষার্থী সহ তিন জন আহত হয়েছে। নিহত ভ্যান চালকের নাম আরমান হোসেন বলে জানা গেছে। বুধবার দুপুরে বিশ্ববিদ্যায়য়ের প্রান্তিক গেট সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতের শশুর (চাচাতো) হাফিজুর রহমান জানান, নিহত আরমান হোসেন সাভারের কুরগাঁওয়ে থাকতেন। নিহতের বাড়ি পুরাতন কুষ্টিয়া, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকার সাভার থেকে ছেড়ে আসা নবীনগর গামী একটি যাত্রীবাহী বাস (গুলিস্তান-ধামরাই) জাবির প্রান্তিক গেটে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তা পারাপারে অপেক্ষমান একটি ভ্যান ও জাবিতে ভর্তি পরীক্ষা দিতে আসা দুই পরীক্ষার্থী সহ তিন জনকে ধাক্কা দেয়। গুরুতর অবস্থায় তাদেরকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে পাঠানো হয়। পরে কর্তব্যরত ডাক্তার বীরেন্দ্র কুমার বিশ্বাস একজনকে মৃত ঘোষণা করেন। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেন।

মেডিকেল সূত্রে জানা যায়, মাথায় প্রচন্ড আঘাতের ফলে নিহতের মাধা ফেঁটে যায় ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়ে গেছে বলে। তবে আহতদের অবস্থা গুরুতর নয় বলেও জানা গেছে।

LEAVE A REPLY