ম্যাকাওকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক
পঞ্চম এএইচএফ কাপ হকির গ্রুপপর্বের শেষ ম্যাচে বুধবার ম্যাকাও এর মুখোমুখি হয় বাংলাদেশ। প্রথম দুই ম্যাচে জয় তুলে নিয়ে আগেই সেমিফাইনাল নিশ্চিত করে রেখেছিল বাংলাদেশ হকি দল।

আজ ম্যাকাওকে ১৩-০ গোলে উড়িয়ে দিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে চয়ন-আশরাফুলরা।

বুধবার বাংলাদেশের যে ১৩টি গোল হয়েছে তার ৫টি করেছেন আশরাফুল ইসলাম, সারোয়ার হোসেন করেছেন ৩টি, রোমান সরকার ২টি ও হাসান যুবায়ের নিলয় একটি গোল করেন।

ম্যাকাও এর বিপক্ষে প্রথমার্ধে ৬-০ গোলের লিড নেয় বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে আরো ৭টি গোল করে। সব মিলিয়ে ১৩ গোলের বন্যায় ম্যাকাওকে ভাসায় বাংলাদেশ।

বুধবার ম্যাচের ২ মিনিটেই প্রথম গোলের দেখা পায় বাংলাদেশ। আশরাফুল ইসলাম গোল করে এগিয়ে নেন দলকে। ১০ মিনিটে দ্বিতীয় ও ১১ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন আশরাফুল। এরপর ১৯ মিনিটে রোমান সরকার, ২৩ মিনিটে সারোয়ার হোসেন ও ৩৫ মিনিটে হাসান জুবায়ের গোল করলে প্রথমার্ধেই ৬-০ গোলে এগিয়ে যায় লাল-সবুজের জার্সিধারীরা।

দ্বিতীয়ার্ধে ৪০ মিনিটে আশরাফুল ইসলাম, ৫৮ মিনিটে আশরাফুল ইসলাম, ৬১ মিনিটে সারোয়ার হোসেন, ৬২ মিনিটে রোমান সরকার, ৬৩ মিনিটে সারোয়ার হোসেন ৬৯ মিনিটে মাইনুল ইসলাম কৌশিক ও ম্যাচের যোগ করা সময়ে খোরশেদুর রহমান গোল করলে ১৩-০ ব্যবধানের বড় জয় নিশ্চিত হয় বাংলাদেশের।

গ্রুপপর্বের প্রথম ম্যাচে হংকংকে ৪-২ ও দ্বিতীয় ম্যাচে চাইনিজ তাইপেকে একই ব্যবধানে হারায় বাংলাদেশ।

LEAVE A REPLY