জবি প্রতিনিধি:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষ ‘ডি’ ইউনিটের বিভিন্ন কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সাক্ষাৎকার ২৮ ডিসেম্বরের পরিবর্তে ২ জানুয়ারি সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান ডিন অনুষদের কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের এক জরুরি সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ২ জানুয়ারি কোটায় মনোনয়ন তালিকা প্রকাশ করা হবে এবং মনোনীতদের ৩ জানুয়ারি হতে ৫ জানুয়ারির মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। তবে ‘ডি’ ইউনিটের ১ম হতে ৫ম মেধা তালিকা প্রকাশ ও ভর্তি কার্যক্রমের তারিখ অপরিবর্তিত রয়েছে।

এদিকে, ‘বি’ ও ‘ই’ ইউনিটের ১ম মনোনয়নে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম তারিখ অপরিবর্তিত রয়েছে। আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তী মেধা তালিকা প্রকাশ করা হবে। তবে ২য় থেকে ৫ম মেধা তালিকা প্রকাশের সময় ও ভর্তি কার্যক্রমের সময় পরিবর্তন করা হয়েছে। ‘বি’ ও ‘ই’ ইউনিটের ১ ডিসেম্বর প্রকাশিতব্য দ্বিতীয় মেধা তালিকার নির্বাচিত শিক্ষার্থীদের ৪ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বর-এর মধ্যে, ৭ ডিসেম্বর প্রকাশিতব্য তৃতীয় মেধা তালিকার শিক্ষার্থীদের ৮ ডিসেম্বর ও ১১ ডিসেম্বর-এর মধ্যে, ১৩ ডিসেম্বর প্রকাশিতব্য চতুর্থ মেধা তালিকার শিক্ষার্থীদের ১৪ ডিসেম্বর হতে ১৫ ডিসেম্বর-এর মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। ৫ম মেধা তালিকা প্রণয়নের লক্ষ্যে মেধাক্রমের সিরিয়াল, সময় ও স্থান ২৬ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে এবং তাদের সাক্ষাৎকার ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বি’ ও ‘ই’ ইউনিটের বিভিন্ন কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সাক্ষাৎকার ১৩ ডিসেম্বর-এর সকাল ৯টা হতে দুপুর ১টা পর্যন্ত কলা অনুষদের ডিন অনুষদের কার্যালয়ে অনুষ্ঠিত হবে। ১৫ ডিসেম্বর কোটায় মেধা তালিকা প্রকাশ করা হবে এবং মনোনীতদের ২৬ ডিসেম্বর ও ২৭ ডিসেম্বর-এর মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (Jnu.ac.bd)-এর মাধ্যমে জানানো হবে।

LEAVE A REPLY