নিজস্ব প্রতিনিধি, জাবি:
‘ঐতিহ্যের শিকড়ে খুঁজি আপন অস্তিত্ব’ এই শ্লোগানকে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আল বেরুনী হল (সম্প্রসারিত ভবন) আয়োজন করতে যাচ্ছে দুই দিনব্যাপী ‘প্রথম পুনর্মিলনী-২০১৭’। নতুন-পুরনো শিক্ষার্থীদের মাঝে সেতুবন্ধনের লক্ষে আগামী ৫ ও ৬ জানুয়ারি হল প্রাঙ্গনে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। হলটির অতিথি কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

পুনর্মিলনীর আহ্বায়ক খায়রুল বাশার রাজু জানান, গত ৫ অক্টোবর হলে অনুষ্ঠিত এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে পুনর্মিলনী আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়।

al-beruni-hall-ext-reunion-photo

আয়োজকরা জানান, দুই দিনব্যাপী অনুষ্ঠিত পুনর্মিলনীতে নানা আয়োজনের মধ্যে থাকছে বর্ণাঢ্য র‌্যালী, বীরশ্রেষ্ঠদের ম্যুরাল উম্মোচন, বাউল সন্ধ্যা, কনসার্ট, স্মৃতি চারণ, প্রীতি ক্রিকেট ম্যাচ, খাবার, স্যুভেনিয়র, টি-শার্টসহ নানা উপহার সামগ্রী বিতরণ।

এছাড়া পুনর্মিলনীর শেষ দিনে প্রয়াত অভিনেতা হুমায়ুন ফরিদীকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হবে। তিনি হলটির আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার হয়ে সম্মাননাটি গ্রহণ করবেন তাঁর বোন পিনু ফরিদী।

পুনর্মিলনীতে অংশগ্রহনের জন্য ৩৯ তম আবর্তন থেকে ৪৫ তম আবর্তনের শিক্ষার্থীদের জনপ্রতি ৩০০ টাকা, ৩৯ পূর্ববর্তী আবর্তনের শিক্ষার্থীদের জনপ্রতি ৫০০ টাকা, স্ত্রীর জন্য অতিরিক্ত ৫০০ টাকা রেজিস্ট্রেশন ফি ধার্য করা হয়েছে। এছাড়া অতিরিক্ত প্রত্যেক অতিথির জন্য ৩০০ টাকা জমা দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। হলের নোটিশ বোর্ড, ফেসবুক গ্রুপ ও ইভেন্টে পুনর্মিলনীর আপডেট পাওয়া যাবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, পুনর্মিলনীর কোষাধ্যক্ষ নাজিব রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোয়াইব রহমান সজীব, সুভ্যেনিরের সম্পাদক একরামুল হোসেন শুভ, রেদওয়ান রুম্মন প্রমুখ।

অনলাইনে রেজিস্ট্রেশন করতে হলে https://www.cognitoforms.com/AlBeruniHall/_1stReunion2017OfAlBeruniHallExtension এই লিংকে গিয়ে ফরম পূরণ করতে হবে। এতে ০১৭৪৭৭১৮৫৪৫ (নাজিব রহমান, পার্সোনাল) এই নাম্বারে বিকাশের মাধ্যমে ফি পরিশোধ করতে হবে।

যেকোন প্রয়োজনে খায়রুল বাশার রাজু (আহ্বায়ক, প্রথম পুনর্মিলনী-২০১৭): ০১৯১৪১০৯৬৫১ ও সোয়াইব রহমান সজীব (প্রচার ও প্রকাশনা সম্পাদক, প্রথম পুনর্মিলনী-২০১৭): ০১৭৫৫৪৮৯৮০৮।

LEAVE A REPLY