ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে তারিনের জুড়ি মেলা ভার। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে নিজের স্বকীয়তা জানান দিয়েছেন বহু আগেই। এবার তাকে দেখা যাবে ‘মেহেরজান’ রূপে। তবে কাজী নজরুলের মেহেরজান নয়। নতুন একটি ধারাবাহিকে মেহেরজান নামে একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। নাটকের নাম ‘হাটখোলা’।

নাটকটি লিখেছেন বৃন্দাবন দাস ও পরিচালনা করছেন সাগর জাহান। এরইমধ্যে রাজধানীর অদূরে পূবাইলে ধারাবাহিক এই নাটকের শুটিং শুরু হয়েছে। এ নাটকে তারিনকে পাবনার আঞ্চলিক ভাষায় কথা বলতে দেখা যাবে।

নতুন এই ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, ‘সাগর জাহান এমনই একজন নাট্যকার কিংবা পরিচালক যার প্রত্যেকটি নাটক বা টেলিফিল্মে একটি সুন্দর গল্প থাকে। শুধু তাই নয় প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। শুধু থাকার জন্য থাকা এমনটি নয়। নতুন ধারাবাহিকের গল্প আজ থেকে ঠিক পনেরো বছর আগের গল্প। বৃন্দাবন দাদা চমৎকার একটি ধারাবাহিক রচনা করেছেন। আমার চরিত্রটিও আমার কাছে খুব ভালো লেগেছে। ধারাবাহিকটি যেন দর্শকের কাছে ভালোলাগে সে আন্তরিকতা নিয়েই আমরা কাজ করেছি।’

নাটকটি শিগগিরই আরটিভিতে প্রচার শুরু হবে বলে নির্মাতা জানান। তবে ধারাবাহিকটির নাম পরিবর্তনও হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন পরিচালক।

প্রসঙ্গত, সম্প্রতি এনটিভিতে প্রচার শুরু হয়েছে তারিন অভিনীত নতুন ধারাবাহিক নাটক নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘সানফ্লাওয়ার’।

এতে তার বিপরীতে অভিনয় করছেন অপূর্ব। এছাড়া সাগর জাহানেরই নির্দেশনায় নতুন আরও একটি ধারাবাহিকে অভিনয় করবেন বলে জানিয়েছেন তারিন। ২০১৭ নালের জানুয়ারি মাসে ধারাবাহিকটির শুটিং শুরু হবে।

LEAVE A REPLY