মো. মাহবুব আলম
কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেছেন, নিরক্ষরমুক্ত বাংলাদেশ গঠনের অগ্রণী ভূমিকা পালনে মেধাবীদের ছাত্র রাজনীতিতে আসতে হবে। মানুষের মন জয় করে জননেত্রী শেখ হাসিনার অর্থনৈতিক মুক্তির আন্দোলনে অংশ গ্রহণ করতে হবে।

শনিবার দুপুরে সিংড়া কোর্ট মাঠে সিংড়া উপজেলা, পৌর ও গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলন এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, মেধাবীদের ছাত্র রাজনীতিতে আসতে হবে। তাদের কথা-বার্তা, আচার-আচরণ এবং সামাজিকতার মধ্য দিয়ে মানুষের মন জয় করে জননেত্রী শেখ হাসিনার অর্থনৈতিক মুক্তির আন্দোলনে অংশ গ্রহণ করতে হবে। নিরক্ষরমুক্ত বাংলাদেশ গঠনে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।এসময় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, প্রযুক্তির নেতিবাচক ব্যবহারের মাধ্যমে দেশবিরোধী শক্তি আমাদের উন্নয়ন অগ্রযাত্রা ব্যাহত করতে চায়। এই অপশক্তি প্রযুক্তির অপব্যবহারের মাধ্যমে জঙ্গিবাদ ও সন্ত্রাস সৃষ্টি করে আমাদেরকে বাধাগ্রস্ত করতে চাইলেও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা প্রযুক্তি ও প্রগতির সমন্বয় ঘটিয়ে একটি আধুনিক বাংলাদেশ গড়ে তুলছি।

প্রতিমন্ত্রী ছাত্রলীগের গৌরবোজ্জ্বল ইতিহাস তুলে ধরে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে শুধু বুকে লালন না করে কর্মের মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণে কাজ করতে হবে। ছাত্রলীগের নেতাকর্মীদের সহযোগিতায় দেশ ২০২১ সালে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে।

তিনি আগামী নেতৃত্ব নির্বাচনে মেধাবী, ত্যাগী ও পরিশ্রমীদের নির্বাচিত করার জন্য কাউন্সিলরদের প্রতি আহবান জানান।
সিংড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রায়হান কবির টিটুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সুপ্রিয় কুণ্ডু রাজেশ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম ফারুক, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, সিংড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন প্রমুখ।

LEAVE A REPLY