বিপিএলের ঢামাডোলে টাইগারদের নিউজিল্যান্ড সফর খানিক ঢাকা পড়লেও প্রাথমিক দল ঘোষণা করা হয়েছিল আগেই। আর ঐ দলে ছিলেন বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান। তবে কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ড গিয়ে ইনজুরিতে পড়া মোস্তাফিজের নিউজিল্যান্ড সফর নিয়ে এতদিন শঙ্কা ছিল। তবে সেই শঙ্কা দূর করে সুখবর দিয়েছে বিসিবি। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে পুরো ফিটনেস নিয়েই নিউজিল্যান্ডে খেলতে যাবেন দেশসেরা পেসার মোস্তাফিজ।

এর আগে রোববার সকালে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে দেবাশীষের অধীনে বোলিং করেন মোস্তাফিজ। এরপর তার ফিটনেস নিয়ে প্রধান চিকিৎসক বলেন, ‘সকালের অনুশীলন সেশনে মোস্তাফিজ বোলিং করেছে। ও সামর্থ্যের ৮০-৯০ শতাংশ দিয়ে বল করেছে। আমাদের ট্রেনার খুবই খুশি ওর অগ্রগতি নিয়ে।’

এর আগে ইনজুরিতে পড়া খেলোয়াড়দের ফিটনেস নিয়ে আজ সকালে বিসিবিতে নির্বাচক কমিটি, ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান এবং জাতীয় দলের ম্যানেজারের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। আর এ সভা শেষেই জানানো হয় খেলোয়াড়দের ফিটনেসে কোন সমস্যা নেই। সবাই নিউজিল্যান্ড সফরে যেতে পারবেন।

উল্লেখ্য, চলতি মাসের ৯ তারিখে প্রথম দফায় অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে বিমানে উঠবে বাংলাদেশের ক্রিকেটাররা। সেখানে কিছুদিন ক্যাম্প করে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ।

LEAVE A REPLY