ক্লাসিকোয় পায়ের মাংসপেশিতে চোট পাওয়া নেইমার সোমবার বার্সেলোনার অনুশীলনে ছিলেন না। ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ডকে চলতি বছর মাঠে আর নাও দেখা যেতে পারে।
গত শনিবার কাম্প নউয়ে মৌসুমের প্রথম ক্লাসিকোয় রিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র করে বার্সেলোনা। ওই ম্যাচের শেষের দিকে পায়ের ওপরের দিকে বরফপট্টি দিতে দেখা গিয়েছিল নেইমারকে।

নেইমারের পায়ের অ্যাবডাক্টর মাসপেশিতে চোট পাওয়ার বিষয়টি নিশ্চিত করলেও বার্সেলোনা বিবৃতিতে জানায়, মাংসপেশি ছিড়ে যায়নি। সকালে তার চোটের পরীক্ষা করা হয়েছে। সপ্তাহজুড়ে নেইমার ফিজিওথেরাপিস্টদের সঙ্গে সেরে ওঠার কাজ করবেন।

neymar-1

নেইমারের স্বাভাবিক অনুশীলনে ফেরাটা তার সেরে ওঠার উপর নির্ভর করছে বলেও জানানো হয় বিবৃতিতে।

রিয়ালের বিপক্ষে ম্যাচে হলুদ কার্ড পাওয়া নেইমার এর আগে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে সেল্টিকের বিপক্ষে জেতা ম্যাচেও দেখেছিলেন হলুদ কার্ড। ফলে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া মনশেনগ্লাডবাখ ও আগামী শনিবার লা লিগায় ওসাসুনার বিপক্ষে খেলতে পারবেন না ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড।

এই দুই ম্যাচের পর আল-আহলির সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে বার্সেলোনা। ঝুঁকি থাকলে কাতারের দলটির বিপক্ষে তাকে নাও খেলাতে পারেন কোচ এনরিকে।

নেইমার কত দিন মাঠের বাইরে থাকবেন, সে ব্যাপারে বার্সেলোনা কিছু না বললেও দিয়ারিও স্পোর্ত জানিয়েছে, ১৮ ডিসেম্বর এস্পানিওলের বিপক্ষে ২৪ বছর বয়সী এই ফরোয়ার্ডের খেলা নিয়ে অনিশ্চয়তা আছে।

LEAVE A REPLY