নিউজ ডেস্ক
সৌদি আরবের পবিত্র নগরী মদিনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া মাহফিল করেছে মদিনা আওয়ামী পরিবার। ৪ ডিসেম্বর রবিবার বঙ্গবন্ধু পরিষদ, আওয়ামী ফাউন্ডেশন, আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের যৌথ উদ্যোগে আয়োজিত করা হয়।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেদ্দা ফ্রেন্ডস অব বাংলাদেশ জেদ্দা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মমতাজ হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ থেকে মক্কায় উমরা করতে আসা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি মোতাহার হোসেন মোল্লা ।

জহিরুল হুদা আলমগীরের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নিয়াজুর রহমান খান নোমান, নাসির উদ্দিন, আমির উদ্দিন চৌধুরী, আব্দুল মালেক মাদানী, সাংবাদিক মুসা জলিল ও মুসলেহ উদ্দিন প্রমুখ ।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে মোতাহার হোসেন মোল্লা সুন্দর একটি আয়োজনের জন্য আয়োজক মমতাজ হোসেন চৌধুরীকে ধন্যবাদ জ্ঞাপন করেন ও সকল সংগঠনকে অভিনন্দন জানান।

প্রধান অতিথির বক্তব্যে আহমদ হোসেন জননেত্রী শেখ হাসিনার সফলতার কথা তুলে ধরেন ও ঐক্যবদ্ধ ভাবে প্রবাসের আইন কানুন মেনে চলার দিকনির্দেশনা দেন।

সভাপতি মমতাজ হোসেন চৌধুরী জাতির জনকসহ মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্মরণ করে দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন। সম্প্রতি বিমান দুর্ঘটনা থেকে বেঁচে যাওয়ার জন্য মহান আল্লাহর দরবারে শোকর আদায় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন ।

LEAVE A REPLY