আসন্ন নিউজিল্যান্ড সফরে নতুন এই লুকেই দেখা যাবে কাটার মাস্টারকে। বিখ্যাতরা যেটাই করেন সেটাই ফ্যাশন। রোনালদো চুল ছোট করলে, রিয়াল ভক্তদের হেয়ার স্টাইলে পরিবর্তন আসে। মেসি চুলে সাদা রং করলেও সাদায় ভেসে যায় ফুটবল বিশ্ব। আফ্রিদি-ধোনিদের মতো বড় চুল রাখেন ক্রিকেটপ্রেমীরা। এবার নিজের হেয়ার স্টাইল বদলালেন মুস্তাফিজুর রহমান।

মাঝখানের চুলটুকু বড় রেখে দুই পাশের চুলগুলোকে বড় করেছেন মুস্তাফিজ। আজ নিজের ফেরিফাইড ফেসবুকে ছবি পোস্ট করে মুস্তাফিজ লিখেন, ‘নতুন কাট’। আর মুস্তাফিজের এই নতুন চুলের স্টাইলকে স্বাগতই জানিয়েছেন ক্রিকেটভক্তরা। নতুন এই লুকে অসাধারণ লাগছে ক্রিকেট মাস্টারকে।

শুক্রবার অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে বাংলাদেশ ছেড়েছে জাতীয় ক্রিকেট দলের একাংশ। দলের এই অংশের সাথে রয়েছেন মুস্তাফিজ-মুশফিকরা। বিপিএলের ফাইনাল শেষে সাকিব-মাশরাফি-তামিমরা দলের সাথে যোগ দেবেন রোববার রাতে।

অস্ট্রেলিয়ায় ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প শেষে ১৯ ডিসেম্বর নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ দল। ২৬ ডিসেম্বর ওয়ানডে দিয়ে শুরু হবে বাংলাদেশের সফর। নিউজিল্যান্ড সফরে তিনটি দুটি টেস্টসহ তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি২০ ম্যাচ খেলবে বাংলাদেশ।

২৬ ডিসেম্বর ক্রাইস্টচার্চে হবে প্রথম ওয়ানডে। ২৯ ও ৩১ ডিসেম্বর নেলসনে হবে সিরিজের বাকি দুটি ওয়ানডে ম্যাচ। ৩ জানুয়ারি নেপিয়ারে হবে প্রথম ওয়ানডে আর ৬ ও ৮ জানুয়ারিতে বে ওভালের মাউন্ট মাউনগানুইতে হবে বাকি দুটি টি২০। ১২ জানুয়ারি ওয়েলিংটনে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। আর ২০ জানুয়ারি শেষ টেস্টটি হবে ক্রাইস্টচার্চে।

LEAVE A REPLY