বাংলাদেশ ব্যাংকের গভর্নরের সাথে রংপুর চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময়

বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরের সাথে রংপুরের বিভিন্ন ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ ও রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ ব্যাংকের রংপুর শাখার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় রংপুর চেম্বারের পক্ষ থেকে বক্তব্য রাখেন রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. আবুল কাশেম, এফবিসিসিআই এর সাবেক সহসভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, রংপুর চেম্বারের সিনিয়র সহসভাপতি মোস্তফা আহমেদ ও সহসভাপতি মো. মোজাম্মেল হক ডাম্বেল।

এ সময় তারা তারা অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া অনগ্রসর রংপুর বিভাগের জন্য একটি আলাদা ঋণনীতি, শিল্পনীতি ও করনীতি প্রণয়নের জন্য জোর দাবি জানান। পাশাপাশি রংপুর অঞ্চলে শিল্প ও কলকারখানার বিকাশ ও ব্যবসা-বাণিজ্যের প্রসারে কৃষিভিত্তিক শিল্প স্থাপনে সূদের হার নমনীয় করাসহ বিসিক শিল্পনগরীর আদলে দেশের সকল উপজেলায় শিল্পপল্লী স্থাপনের ব্যাপারে গভর্নরের হস্তক্ষেপ কামনা করেন। অনুষ্ঠানে রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

মতবিনিময় সভায় রংপুরের বিভিন্ন ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY