ম্যাচ ফিক্সিংয়ের শাস্তি কাটিয়ে ঘরোয়া ক্রিকেট ফিরেছেন মোহাম্মদ আশরাফুল। কাল মিরপুরে ৫০ ওভারের একটি প্রস্তুতি ম্যাচে দারুণ এক সেঞ্চুরিও করেছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। এবার তিনি খেলতে যাচ্ছেন কাতারে বিশ্ব একাদশের হয়ে।
কাতারের জাতীয় দিবস উপলক্ষে ‘ন্যাশনাল ডে ক্রিকেট কাপ’ অনুষ্ঠিত হবে এশিয়ান টাউন ক্রিকেট স্টেডিয়ামে। ১৬ ও ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে দুটি ম্যাচ। ১৬ ডিসেম্বর টি-টোয়েন্টি এবং ১৮ ডিসেম্বর ওয়ানডে ম্যাচ।

আশরাফুল জানান, তিনি কেবল ওয়ানডে ম্যাচটি খেলবেন। আশরাফুলের দলের নেতৃত্ব দেবেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদি।
‘প্রো ইভেন্ট’ নামে একটি প্রতিষ্ঠানের আয়োজনে এই ক্রিকেট ম্যাচের মূল টার্গেট কাতারে প্রবাসী ভারত, পাকিস্তান ও বাংলাদেশি দর্শকরা।

কাতার একাদশের সঙ্গে ম্যাচ দুটিতে অংশ নেবেন বিশ্ব একাদশ। যেখানে পাকিস্তানের খেলোয়াড়রাই থাকবেন বেশি। পাশাপাশি ভারতের ইউসুফ পাঠান, মোহাম্মদ কাইফ, দক্ষিণ আফ্রিকার হার্শেল গিবস, ইমরান তাহির, ওয়েস্ট ইন্ডিজের জেরোম টেলর, ইংল্যান্ডের লিয়াম প্লাঙ্কেট, শ্রীলঙ্কার চামিন্দা ভাস এবং আফগানিস্তানের নওরোজ মঙ্গল থাকবেন বলে আয়োজকরা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY