সোসাইটিনিউজ ডেস্ক:
ফেসবুক স্ট্যাটাস দেয়া নিয়ে দ্বন্দ্বের জেরে রাজধানীর কামরাঙ্গীরচরে পারভেজ হোসেন (১৫) নামের এক স্কুলছাত্রকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় বখাটেরা। শুক্রবার ভোরে কাঠপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত পারভেজ কামরাঙ্গীরচরের রনি মার্কেট সংলগ্ন কাঠপট্টি এলাকার কামাল উদ্দিনের ছেলে এবং আলোড়ন স্কুল অ্যান্ড কলেজের ১০ শ্রেণির ছাত্র।
বাবা কামাল হোসেন বলেন, এক মাস আগে ফেসবুকে লেখালেখিকে কেন্দ্র করে স্থানীয় বখাটেদের সঙ্গে পারভেজের কথা-কাটাকাটি হয়েছিল। মুরুব্বিরা বিষয়টির মীমাংসাও করে দিয়েছিলেন। শুক্রবার ভোরে আলোড়ন স্কুল অ্যান্ড কলেজের বিজয় দিবসের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে একই এলাকার মিরাজ, ইমন, পাভেল, রনিসহ ১০-১২ জন তার ছেলেকে কাঠপট্টি মাঠে নিয়ে গিয়ে রড দিয়ে পেটায় ও ছুরিকাঘাত করে।
পরে সাড়ে ৬টার দিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। তিনি আরো বলেন, পারভেজ এবার এসএসসি পরীক্ষা দেবে। যারা মারধর করেছে তারা কেউ পড়ালেখা করে না। তারা বখাটে হিসাবে পরিচিত।
কামরাঙ্গীরচর থানার এসআই শেখ তারিকুল ইসলাম বলেন, স্কুলছাত্রকে ছুরিকাঘাতের বিষয়টি পুলিশ তদন্ত করছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।