বিনোদন ডেস্ক
বিনোদন জগতে যখন এসেছিলেন তখন পোশাকের ব্যাপারে বেশ রাখ ঢাক ছিল পরিনীতি চোপড়ার। তবে সময়ের সাথে পোশাকে এখন অনেক বেশি সাহসী হয়েছেন পরিনীতি। তবে, পোশাকে সাহসী হতে গিয়ে পরিনীতি যা কান্ড বাঁধাচ্ছেন তাতে সকলেরই চোখ কপালে।

সিনেমা জগতে যখন পরিনীতির আবির্ভাব তখন বেশ মোটাসোটা ছিলেন। কিন্তু বর্তমান স্লিম ফিগারের যুগে তার ওই নাদুস নুদুস শরীর বেশ বেমানান। তা বুঝতে পেরেই নিজেকে নতুন করে তৈরি করেছেন নায়িকা।

শরীরের বাড়তি মেয়াদ ঝরিয়ে নিজেকে আরও আকর্ষণীয় করেছেন। আগে মোটা শরীরের জন্য যেসব পোশাক পড়তে সাহস পেতেন না এখন শরীর চিকন করে সেসব পোশাক পড়ছেন নায়িকা।

তবে এসব পোশাক পড়তে গিয়ে তালগোল পাকিয়ে ফেলছেন। হচ্ছেন বিড়ম্বনার শিকারও।

সম্প্রতি একটি মোবাইল ফোনের উদ্বোধন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পরিনীতি। সেখানে ছোট একটি স্কার্ট এবং সিল্কের জামা পরে উপস্থিত হন নায়িকা।

ওই পোশাকে দাঁড়িয়ে থাকতে কোনো সমস্যা হয়নি। কিন্তু সোফায় বসতে গিয়ে ঘটলো বিপত্তি। স্কার্ট উঠে বেরিয়ে পড়লো অন্তর্বাস। আর সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করেছেন উপস্থিত সাংবাদিকরা।

নায়িকা অবশ্য স্কার্ট টেনে অন্তর্বাস ঢাকার চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে যা হবার তা হয়ে গেছে। অনুষ্ঠান উপলক্ষে উপস্থিত ছিল অনেক ক্যামেরাম্যান। পুরো অনুষ্ঠানটির ভিডিও চলছিল। নায়িকার অস্বস্তিকর ওই দৃশ্যটিও ভিডিও হয়ে গেল। ওই ভিডিও এখন সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে গেছে।

এমন বিব্রতকর অবস্থায় পড়ে অবশ্য বেশি কথা বলা হয়নি পরিনীতির। দুয়েকটি কথা বলেই সোফা থেকে উঠে পড়েন তিনি।

অবশ্য এমন পোশাক বিভ্রাটের ঘটনা এর আগেও পরিনীতির ক্ষেত্রে ঘটেছে। ‘কিল-দিল’ সিনেমার প্রিমিয়ারে গিয়ে একবার ট্রাউজার্স লুজ হওয়ায় সবার সামনে অন্তবার্স ঠিক করতে দেখা গিয়েছিল তাকে।

LEAVE A REPLY