প্রাইভেট কার থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল যুবায়ের ভূঁইয়াকে গুলি করেছে দুর্বৃত্তরা। উরুতে গুলিবিদ্ধ হয়েছেন তিনি।

শনিবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পলাশী মোড়ের কাছে এ ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সময় আবদুল্লাহ আল যুবায়ের ভূঁইয়ার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হল শাখা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম ও হলের সাবেক সহসভাপতি এম এম সাঈদ থাকলেও তারা অক্ষত রয়েছেন।

জহিরুল জানান, পলাশীর মোড়ে চা পানের পর মোটরসাইকেলে হলের দিকে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। একটি প্রাইভেট কারের ভেতর থেকে তাদের গুলি করা হয়। মোটরসাইকেলের পেছনে বসে থাকা যুবায়েরের ডান পায়ের উঁরুতে গুলি লাগে। তবে কে বা কারা এ হামলা করতে পারে সে সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ অবস্থায় রাত দেড়টার দিকে জুবায়েরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।তবে কে বা কারা জুবায়েরকে গুলি করেছে প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ। পুলিশের রমনা জোনের অতিরিক্ত উপকমিশনার আজিম উল হক বলেন, যে গাড়ি থেকে গুলি চালানো হয়েছে, তা শনাক্তের চেষ্টা চলছে।

LEAVE A REPLY