স্পোর্টস ডেস্ক: বর্তমানে তারকাখ্যাতি নির্ণয়ের অন্যতম মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম। ফেসবুক, টুইটার এবং ইন্সটাগ্রামের লাইক বা ফলোয়ারের উপর ভিত্তি করে পরিমাপ করা হয়- কে কত বড় অলনাইন তারকা। ফেসবুক ভেরিফাইড পেজে ভক্তদের লাইকের উপর ভিত্তি করে বাংলাদেশ ক্রিকেটের শীর্ষ ৫ তারকার একটি তালিকা করা হয়েছে। আসুন জেনে নেই সেই ৫ তারকার পরিচয়-

সাকিব আল হাসান
sakib
সবচেয়ে জনপ্রিয় এই তারকা ক্রিকেটার বাংলাদেশের শীর্ষ ফেসবুক তারকা। তার পেজে বতর্মান অনুসারীর সংখ্যা ৯৫ লাখ ৮১ হাজারেরও বেশি। যা দেশের কোন তারকার ক্ষেত্রে সবচেয়ে বেশি ।

মুশফিকুর রহীম
musfiq
বাংলাদেশ টেস্ট দলের দলপতি মুশফিকুর রহীমের অবস্থান সতীর্থ সাকিবের পরেই। তার পেজে বতর্মান অনুসারীর সংখ্যা ৮৪ লাখ ৯৪ হাজারেরও বেশি।

মাশরাফি বিন মর্তুজা
masrafi
বাংলাদেশের সফল ক্যাপ্টেন মাঠের মত ফেসবুকেও সমান জনপ্রিয়। এতে মাশরাফির অবস্থান তৃতীয়। তার বতর্মান অনুসারীর সংখ্যা ৭৯ লাখ ৮৭ হাজারেরও বেশি।

নাসির হোসেন
nasir
বাংলাদেশ ক্রিকেট দলের এই ক্রিকেটার মাঠে না থাকলেও আছেন ফেসবুকে। আছেন শীর্ষ ফেসবুক তারকা তালিকায়। ফেসবুকে নাসির হোসেন আছেন চতুর্থ স্থানে। তার পেজে বতর্মান অনুসারীর সংখ্যা ৬৮ লাখ ৬৭ হাজারেরও বেশি।

এনামুল হক বিজয়
Anamul
একসময়ের তারকা এই ওপেনার মাঠে না থাকলেও ফেসবুক তালিকায় আছেন অষ্টম স্থানে। তার বতর্মান অনুসারীর সংখ্যা ৩৭ লাখ ৯৮ হাজারেরও বেশি।

LEAVE A REPLY