নিউজ ডেস্ক
অগ্রহায়ণ জানান দেয় শীতের। পৌষে উত্তুরের বাতাসে কমে তাপমাত্রা। বাড়ে শীত। আর এই শীত মানেই জীবনের অন্যরকম উদযাপন।

বাজার ভরে ওঠে রঙবেরঙের নতুন সব নজরকাড়া সবজিতে। স্কুল-কলেজ ছুটি হয়ে গেছে। এসময় ধুম হয়ে বেড়ানোর। মানুষ বেরিয়ে পড়ে পায়ের নিচে সর্ষে দিয়ে।

জমে ওঠে চড়ুইভাতির মৌসুম। পিঠে-পায়েসের গন্ধে চারপাশ ম ম করে। বেড়ানো খাওয়া-দাওয়ার এই উৎসবকে মাত্রা দেয়া পোশাক। ক্ষণস্থায়ী এই শীতে বাঙালির উদযাপনে তাই পোশাক বিশেষ জায়গা করে নেয়। ফ্যাশনের এই অনবদ্য উপলক্ষ্যে বাংলাদেশের ফ্যাশন হাউজগুলো ঠিকই হাজির হয়ে যায় পোশাকের অনিন্দ্য পসরা সাজিয়ে। এই শীত সংগ্রহে থাকে ফ্যাশন আর উপযোগিতার মেলবন্ধ।

রঙ বাংলাদেশও এই সময়কে ধরেছে কাপড়ের ক্যানভাসে। ডিজাইনাররা তাদের সৃজণদক্ষতায় সজিয়েছেন এবারের শীত সংগ্রহ।

শীত মানেই পাতার ঝরার দিন। আর প্রকৃতির বিশেষত্ব ধূসরতা। ম্লানতা। রঙ বাংলাদেশ এই বিষয়কেই রঙিন করেছেন পোশাকের অনবদ্য সৃষ্টিতে।

রঙ বাংলাদেশ-এর এবারের শীত সংগ্রহের থিম ঝরা পাতা। পাতাহীন নিরাবরণ গাছ। আর ম্লান প্রকৃতিকে রাঙিয়ে দিতেই বোধকরি ব্যবহার করা হয়েছে উজ্জ্বল সব রঙ। এই তালিকায় আছে লাল, নীল, মেজেন্টা, মেরুন, কালো। অবশ্য এর সঙ্গে আছে ধুসরও। এসব মৌলিক রঙ ও এর অসংখ্য শেড ব্যবহার হয়েছে নকশার প্রয়োজনে।
এবারের প্রডাক্ট লাইনে বিশেষ আকর্ষণ ছেলে ও মেয়েদের শাল, লং ও শর্ট কোটি। দেশিয় কাপড়ে আরো তৈরি করা হয়েছে মেয়েদের জ্যাকেট। এছাড়া আরো রয়েছে শীতের থিমে বিশেষ শাড়ি।

সবমিলিয়ে এই শীতকে উষ্ণ আর প্রাণবন্ত করতে জমজমাট পোশাকের আয়োজন করেছে রঙ বাংলাদেশ। আজকেই ঘুরে আসতে পারেন কাছাকাছি যে কোন আউটলেটে। ঢাকা ছাড়া রঙ বাংলাদেশ আছে নারায়নগঞ্জ, চট্টগ্রাম, সিলেট, বি.বাড়িয়া,ফেনী, টাঙ্গাইল আর বগুড়ায়।

আর নানা ব্যস্ততায় শপিংয়ের সময় না পেলেও কোন সমস্যা নেই। কিংবা আপনার শহরে কোন আউটলেট না থাকলেও মন খারাপ করার কোন কারণ ঘটবে না। যেহেতু আপনি অনলাইন অর্ডার দিতে পারবেন পছন্দের পোশাক বেছে নিয়ে।

হোম ডেলিভারির মাধ্যমে পেয়ে যাবেন ঘরে বসে। আছে ক্যাশ অন ডেলিভারির সুযোগ। এছাড়া কেবল নিজের জন্য নয় প্রিয়জনদের দিন রঙ বাংলাদেশ-এর উপহার। এজন্য আছে গিফট চেক। তারা পছন্দ করে কিনে নিতে পারবে রঙ বাংলাদেশ-এর সম্ভার।

তো আর দেরি নয়। আজই চলে আসুন রঙ বাংলাদেশ-এর আউটলেটে। কিংবা অর্ডার দিন অনলাইনে। শেষ হয়ে যাওয়ার আগে নিয়ে নিন পছন্দের পোশাক। আর জমিয়ে দিন এবারের শীত। অসনে, বসনে ষোলআনা উদযাপনে। ওয়েবসাইট www.rang-bd.com

LEAVE A REPLY