দেশের সবচেয়ে বড় শীতবস্ত্র বিতরণ নেটওয়ার্ক ‘প্রজেক্ট কম্বল’ ২৫ ডিসেম্বার রোববার রাজধানীর আমারি ঢাকা হোটেলের গ্র্যান্ড হলরুমে ‘প্রজেক্ট কম্বল চ্যারিটি গালা’ শীর্ষক একটি অর্থসংগ্রহকারীমূলক চ্যারিটি অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। অনুষ্ঠানটি ওইদিন বেলা ৪টা থেকে ৭টা পর্যন্ত চলবে।

অনুষ্ঠান চলাকালীন সময়ে খাবার-দাবার, বিগত বছরগুলোর ছবি প্রদর্শনী থাকবে। অনুষ্ঠানটি শেষ করা হবে সরাসরি চ্যারিটি নিলামের মধ্যে দিয়ে। যেখানে ভিন্নরকম অভিজ্ঞতাগুলো শুধু সবচেয়ে দাম অফার করা মানুষটিই পাবেন। এখনো পর্যন্ত নিশ্চিত করা কিছু নিলামের আইটেম নিচে দেয়া হলো-

(ক) মেয়র আনিসুল হকের সঙ্গে কিছুক্ষণ কাটানোর সুযোগ।
(খ) তাহসানের সঙ্গে কনসার্টে যাওয়া এবং আসার সুবর্ণ সুযোগ।
(গ) আপনার বাসায় নিয়ে আইয়ুব বাচ্চুরকে খাওয়ানোর সুযোগ।
(ঘ) প্রীত রেজার কাছে ছবি তোলার সুযোগ।
(ঙ) সিলেটের নাজিমগর রিসোর্টে দুই রাত কাটানোর সুযোগ।

এছাড়াও আরও অনেক চমৎকার সব অভিজ্ঞতা।

নিলামের সমস্ত অর্থ কম্বল কেনায় ব্যবহৃত হবে, যা প্রজেক্ট কম্বল নেটওয়ার্ক এর মাধ্যমে চলে যাবে দেশের ৩৪টি জেলার সবচেয়ে দরিদ্র মানুষদের হাতে।

প্রজেক্ট কম্বলের পক্ষ থেকে জানানো হয়েছে- চাইলে ২ হাজার টাকা এন্ট্রি টিকিট কিনে যে কেউ প্রজেক্ট কম্বল চ্যারিটি গালায় অংশ নিতে পারেন। খুব অল্প সংখ্যক সিট এখনো খালি রয়েছে। টিকিট কেনার জন্য ফোন করুন 01768328190 অথবা 01842350505 নম্বরে।

এছাড়াও বিস্তারিত তথ্য প্রোজেক্ট কম্বলের ফেসবুক পেজে দেয়া আছে। www.facebook.com/projectkombol.

এছাড়াও মূল অনুষ্ঠানের সঙ্গে সম্পর্ক রেখে ফেসবুকে প্রজেক্ট কম্বল চ্যারিটি গালা গ্রুপটি তৈরি করা হয়েছে। সেখানেও চাইলে যে কেউ নিলামের কিছু কিছু আইটেমের জন্য দাম অফার করতে পারবেন।

LEAVE A REPLY