নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে এখন পর্যন্ত ভোটের পরিবেশ সুষ্ঠু আছে, শেষ পর্যন্ত ভোটের এই পরিবেশ বজায় থাকলে ধানের শীষ প্রতীকের বিজয় সুনিশ্চিত বলে মনে করে বিএনপি। 
বৃহস্পতিবার বেলা পৌনে ১১টায় রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব ও দফতরের দায়িত্বপ্রাপ্ত অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এমন মন্তব্য করেন।

তিনি বলেন, নাসিক নির্বাচনের এখন পর্যন্ত যেই পরিবেশ তাকে সুষ্ঠু হিসেবেই দেখছে বিএনপি। ভোটের এই পরিবেশ শেষ পর্যন্ত বজায় থাকলে দেশের স্থীর গণগতন্ত্রের চাকা আবার ঘুরবে।

ভোটের পরিবেশ নির্বিঘ্ন, নিরপেক্ষ ও সুষ্ঠু রাখার জন্য ইসিসহ আইনশৃংখলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে রিজভী বলেন, যারা এখনো ভোট কেন্দ্রে যাননি তারা ভোটে কেন্দ্রে গিয়ে ভোট দেন। গণতন্ত্রের বিজয়ের জন্য আপনাদের অংশগ্রহণ জরুরি।

শুধু ভোটের পরিবেশ সুষ্ঠু নয়, ভোট গণনা এবং ফলাফল ঘোষণা করা পর্যন্ত সকল স্তরে সংশ্লিষ্ট সবাইকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানান তিনি। আর এমনটি নিশ্চিত হলে ধানের শীষ প্রতিকের প্রার্থী বিজয় লাভ করবে বলে মনে করেন রিজভী।

রিজভীর আশা, নাসিক নির্বাচন শেষ পর্যন্ত অবাধ, সুষ্ঠু ও নির্বিঘ্ন হবে এবং এর মাধ্যমে দেশের স্থীর গণতন্ত্রের চাকা আবার ঘুরবে।

তিনি বলেন, নাসিক নির্বাচন শুরুর প্রথম থেকেই সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা ১৭৪টি কেন্দ্রের প্রত্যেকটিকেই ঝুঁকি হিসেবে চিহ্নিত করেছে। তারপরও কেন্দ্রগুলোতে পর্যাপ্ত পরিমাণ আইনশৃংখলা বাহিনীর সদস্য নেই। রিজভী কেন্দ্রগুলোতে আইনশৃংখলা বাহিনীর সদস্য বাড়ানোর আহ্বান জানান।

LEAVE A REPLY