তহিদুল ইসলাম

নিজস্ব প্রতিনিধি, জাবি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অফিসার সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে অনুষ্ঠিত নির্বাচনে মো. মাসুদুর রহমান (উপ-পরীক্ষা নিয়ন্ত্রক) সভাপতি ও মোহাম্মদ আজীম উদ্দিন (সহকারী রেজিস্ট্রার-এস্টেট) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ডেপুটি রেজিস্ট্রার (উচ্চ শিক্ষা ও বৃত্তি-২) ও নির্বাচন কমিশনার এ বি এম আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নির্বাচনে ১৫টি পদের মধ্যে আওয়ামী লীগ পেয়েছে ১৩টি পদ। সম্বলিত অফিসার ঐক্য ফোরাম পেয়েছে দুটি পদ। তবে বিএনপির প্যানেল একটি পদও পায়নি।

এর আগে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে সকাল ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে ২৮২ জন ভোটারের মধ্যে ২৭৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।

আওয়ামী লীগ প্যানেল থেকে যারা জয়ী হয়েছেন- সহ-সভাপতি মো. সারোয়ার হোসেন (ছাত্র শিক্ষক কেন্দ্রের উপ-পরিচালক), সহ-সাধারণ সম্পাদক নুরে এ কামাল (পিংকু) (সহকারী রেজিস্ট্রার), কোষাধ্যক্ষ আবু মোহাম্মদ কাউসার (সহকারী কম্পট্রোলার), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম মিয়া (শারীরিক শিক্ষা অফিসের সহকারী পরিচালক), প্রচার সম্পাদক এলিজা সুলতানা (শারীরিক শিক্ষা অফিসের ফিজিক্যাল ইন্সট্রাক্টর)। সদস্য- ডা. বীরেন্দ্র কুমার সাহা  মেডিক্যাল অফিসার), বলাই চন্দ্র পাল (সহকারী কম্পট্রোলার), আসাদুজ্জামান (সহকারী প্রকৌশলী-সিভিল-২), এম এ বারী চৌধুরী (প্রশাসনিক অফিসার), সাবিহা কবীর (শান্তা) ও মৌসুমী মজিদ (শারীরিক শিক্ষা অফিসের ফিজিক্যাল ইন্সট্রাক্টর)।

সম্বলিত অফিসার ঐক্য ফোরামের প্যানেল থেকে সদস্য পদে জয়ী হয়েছেন- মো. আ. সাত্তার (কম্পট্রোলার অফিস) ও মো. এহতেশামুল হক (মিন্নু) (জীববিজ্ঞান অনুষদ)।

LEAVE A REPLY