শাকিব ‘না’ করে দিলেন জিৎকে

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান ও পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়ক জিৎ এক সাথে অভিনয় করছেন। দেশীয় গণ্মাধ্যমে এমন খবর প্রচারিত হয়।কলকাতার পত্রিকাতেও এমন খবর ফলাওয়া করে প্রপচার করা হয়।    কিন্তু শেষ পর্যন্ত তা আর  হচ্ছে না। বলা যায় ব্যাটে বলে না মেলার কারণে শাকিব ফিরিয়ে দিলেন।

সম্প্রতি  জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথ প্রযোজনায় নেমেছে পশ্চিমবঙ্গের নায়ক জিতের প্রযোজনা প্রতিষ্ঠান গ্রাসরুট প্রডাকশনস। প্রথম ছবি ‘বস ২’-এর গল্প ও কলাকুশলী চূড়ান্ত, করা হয়েছে।   আগামী ফেব্রুয়ারিতেই শুরু হচ্ছে শুটিং।এদিকে বস-২ ছবিতে জিৎ চেয়েছিলেন শাকিব খানের সঙ্গে একই ছবিতে অভিনয় করবেন। প্রযোজনায় থাকবে জাজ ও গ্রাসরুট। কিন্তু জিতের সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন শাকিব।

শাকিব জানান, দুইজনকে মূল ভূমিকায় রাখতে হলে গল্প বিন্যাসে পরিবর্তন আনতে হবে।   জিৎ পশ্চিমবঙ্গের সুপারস্টার, আমি বাংলাদেশের। গল্পে দুজনেরই প্রাধান্য থাকবে, এটাই স্বাভাবিক। কিন্তু ছবির বাজেট অনেক বেড়ে যাবে। নির্মাণের আগে বাজার মাথায় রাখতে হয় লগ্নিকৃত টাকা উঠে আসার।   বিগ বাজেটের ছবি নির্মাণ করে যদি টাকা না উঠে আসে তা হলো তো হবে না। বাজার হলে নিশ্চই জিতের সাথে একসাথে কাজ করবো।

LEAVE A REPLY