প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আগামীকাল

জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির দ্বিবার্ষিক নির্বাচন আগামীকাল শনিবার। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হবে। নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী পরিষদের মোট ১৭টি পদে ৫২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১ হাজার ২১৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচনে ক্লাবের বর্তমান সভাপতি মুহম্মদ শফিকুর রহমান-ফরিদা ইয়াসমিন এবং এমএ আজিজ-কাদের গণি চৌধুরীর নেতৃত্বে দুটি পূর্ণাঙ্গ প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এছাড়া দুটি আংশিক প্যানেলের মধ্যে একটির নেতৃত্বে আছেন সাবেক সভাপতি খোন্দকার মনিরুল আলম এবং অন্যটির নেতৃত্বে ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী।

খোন্দকার মনিরুল সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করলেও তার প্যানেলে সাধারণ সম্পাদক প্রার্থী নেই। অন্যদিকে সাধারণ সম্পাদক প্রার্থী কামরুল ইসলাম চৌধুরীর প্যানেলে সভাপতি পদে প্রার্থী নেই। এছাড়া নির্বাহী সদস্য পদে এসব প্যানেলের সদস্যদের বাইরে একজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন উপলক্ষে বিশিষ্ট তথ্যপ্রযুক্তিবিদ মোস্তাফা জব্বারকে চেয়ারম্যান করে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- মোস্তফা-ই-জামিল, জাফর ইকবাল, শাহ আলমগীর ও নাসির উদ্দিন।

 

LEAVE A REPLY