কমার্স মার্কেটেও ছড়িয়েছে ডিসিসির মার্কেটের আগুন

আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ২২টি ইউনিটের অবিরাম চেষ্টার মধ্যেই গুলশান ডিসিসি মার্কেটের আগুন পাশের কাঁচাবাজার ও কমার্স মার্কেটেও ছড়িয়ে পড়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে আগুন পাশের এ দুই মার্কেটে ছড়িয়ে পড়ে। ডিসিমি মার্কেটের সঙ্গে এখন পাশের দুই মার্কেটেও আগুন নেভাতে যুদ্ধ চালাতে হচ্ছে ফায়ার সার্ভিস কর্মীদের।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার ঘটনাস্থলে টেলিফোনে জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক জসীম উদ্দীন সেখানে পানি সঙ্কটের কথা জানিয়েছেন। তবে ঠিক কী কারণে পানি সঙ্কট সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

তিনি জানিয়েছেন, কমার্স মার্কেটেটি মূলত ফার্নিচারের মার্কেট। ওই মার্কেটেও আগুন লাগতে পারে এ শঙ্কার কথা মাথায় রেখে ব্যবসায়ীরা আগে থেকেই মালামাল বের করার চেষ্টা শুরু করেন। যারা কিছু ফার্নিচার বের করতে পেরেছেন সেগুলো তারা হাতিরঝিল থেকে গুলশানে ঢোকার রাস্তাটিতে জড়ো করেছেন। এতে ওই সড়ক ‘ব্লক’ হয়ে গিয়েছে।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে গুলশান ডিসিসি মার্কেটে আগুন লাগে। ইচ্ছাকৃতভাবে এই আগুন লাগানো হয়েছে বলে দাবি করেছিলেন ব্যবসায়ীরা। তবে মেয়র আনিসুল হক বলেছেন, মার্কেটের আগুন নাশকতা নয়, দুর্ঘটনা।

আগুনে ওই মার্কেটের একাংশ ধসে পড়ে ভোরের দিকে। সকাল ১০টার দিকে ওই অংশ হঠাৎ করে তীব্র হয় আগুন।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট আগুন নেভানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

LEAVE A REPLY