টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহ চেনা রূপে

বাংলাদেশ দলের মিডল-অর্ডারের অন্যতম ভরসা তিনি। টপ-অর্ডার ব্যাটসম্যানরা দ্রুত আউট হলেও ব্যাট হাতে অবিচল থাকেন মাহমুদউল্লাহ রিয়াদ! দুর্ভাগ্য তার। নিউজিল্যান্ডে গিয়ে তার ব্যাট মোটে হাসছিল না।

বিশেষ করে ওয়ানডে সিরিজে পুরোটাই ব্যর্থতার পরিচয় দিয়েছেন মাহমুদউল্লাহ। তিন ম্যাচের ওই সিরিজে তার সংগ্রহ মোট ৪ রান। প্রথম ওয়ানডে ০, দ্বিতীয় ওয়ানডে ১ আর তৃতীয় ওয়ানডেতে নামের পাশে যোগ করেছেন ৩ রান।

মোট কথা, ওয়ানডে সিরিজে মাহমুদউল্লাহকে মোটে খুঁজেই পাওয়া যায়নি। তার ব্যর্থতার সিরিজের গোটাই টাইগার দলই ব্যর্থতার পরিচয় দিয়েছে। সিরিজটিতে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ দল।

টি-টোয়েন্টি দিয়েই রানে ফিরলেন মাহমুদউল্লাহ। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম আজ অনুষ্ঠিত হলো নেপিয়ারের ম্যাকলিন পার্কে। এই ম্যাচে মাহমুদউল্লাহর ব্যাট হেসেছে। ৪৭ বলে তিনটি করে চার ও ছক্কায় ৫২ রানের দায়িত্বশীল ইনিংস খেলেছেন তিনি। টি-টোয়েন্টিতে চেনা রূপে দেখা গেল মাহমুদউল্লাহকে।

তার ব্যাটে ভর করেই ১৪১ রানের পুঁজি সংগ্রহ করে বাংলাদেশ দল। শেষ পর্যন্ত তার ইনিংসটি ভেস্তে গেছে। কেন উইলিয়ামসনের ৫৫ বলে ৭৭ ও কলিন ডি গ্রান্ডহোমের ২২ বলে ৪১ রানের ঝড়ো ইনিংসের কারণে টাইগাররা হার মেনেছেন ৬ উইকেটে।

LEAVE A REPLY