শিল্পী সমিতির নির্বাচনে পূর্ণিমা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা। জানা গেছে, মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেলের সঙ্গে থাকবেন তিনি। এই প্যানেলের হয়ে নির্বাচন করবেন তিনি। তবে কোন পদের জন্য তিনি লড়বেন সেটা এখনও চূড়ান্ত হয়নি।
পূর্ণিমা বলেন, ‘এবারের শিল্পী সমিতির নির্বাচনে আমি অংশ নেব বলে সিদ্ধান্ত নিয়েছি। নির্বাচনে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেলের সঙ্গে থাকছি।’ চলতি বছরের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে এই নির্বাচন। এতে তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। তিন প্যানেলের মধ্যে অন্যতম প্যানেল হলো মিশা-জায়েদ প্যানেল। এতে সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে

জায়েদ খান প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছেন। এই প্যানেলে পূর্ণিমা ছাড়া অন্যান্য প্রার্থী চূড়ান্ত করার বিষয়টি প্রক্রিয়াধীন। কিছু দিনের মধ্যেই পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন মিশা সওদাগর। এদিকে এবারের নির্বাচনে শিল্পী সমিতির বর্তমান সভাপতি চিত্রনায়ক শাকিব খান প্রতিদ্বন্দ্বিতা করছেন না। ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বর্তমান কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি পদে চিত্রনায়ক শাকিব খান, সহসভাপতি পদে ওমর সানি এবং সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন অমিত হাসান।

LEAVE A REPLY