গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের আসরে প্রিয়াংকা

প্রথমবারের মতো চলচ্চিত্র জগতের দ্বিতীয় অস্কার গোল্ডেন গ্লোবের জমকালো আয়োজনে অংশ নিয়েছেন বলিউডের হার্টথ্রব নায়িকা প্রিয়াংকা চোপড়া।

স্থানীয় সময় রোববার চলচ্চিত্রের বড় এই আসরে অংশ নিয়ে তিনি একটি অ্যাওয়ার্ড প্রদানে সহ উপস্থাপিকার দায়িত্বও পালন করেন।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলটনের বর্ণিল এ আয়োজনে বসে তারার মেলা। নিকোল কিডম্যান, ক্রিস পাইন, এডি রেডমেইন, ড্রিউ ব্যারিমুর আর লিওনার্দো ডি ক্যাপ্রিওদের মতো চলচ্চিত্র জগতের রথী-মহারথীরা এতে অংশ নেন।

অনুষ্ঠানে বেশ জমকালো পোশাকে উপস্থিত হন কোয়ান্টিকো তারকা প্রিয়াংকাও। রেড কার্পেটে হেঁটে গোটা অনুষ্ঠান মাত করেন তিনি।

হলিউডে সদর্পে বিচরণ করা প্রিয়াংকা গত কয়েক বছর ধরেই বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের অতিথির তালিকায় থাকেন। আর তার উপস্থিতি মানেই তিনি কি পোশাক পরেন তা নিয়ে শুরু হয় জল্পনা-কল্পনা।

কারণ স্টাইল সচেতন প্রিয়াংকার পোশাকগুলো বেশ আলোচিত হয়। গত বছর ২০১৬ সালে অস্কারে প্রিয়াংকার পোশাককে গুগল তার ইয়ার রিভিউয়ে স্থান দিয়েছিল।

তাই দ্বিতীয় অস্কারখ্যাত গোল্ডেন গ্লোবে তিনি কী পোশাকে আসেন, তা নিয়ে ছিল ভক্ত ও দর্শকদের মধ্যে কৌতুহল।

শেষ পর্যন্ত অনুষ্ঠানের রেড কার্পেট মাড়িয়ে এমা স্টোন, নাটালি পোর্টম্যান, ব্লেইক লাভলির সঙ্গে অ্যাওয়ার্ড ঘোষণায় উপস্থিত হন প্রিয়াংকা।

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের ৭৪তম আসরে প্রিয়াংকা গোল্ডেন মেটাল কালারের পোশাক পরেন। আবেদনময় বুক খোলা ঝকমকে পোশাকের সঙ্গে বলিউড স্টারের গলায় ঝুলছিল একটি লকেট। সব মিলে বেশ মোহনীয় উপস্থিতিই নিশ্চিত করেন প্রিয়াংকা।

LEAVE A REPLY