‘পরগাছাদের’ বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে -ওবায়দুল কাদের

১১ জানুয়ারির পর আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ‘পরগাছাদের’ (প্যারাসাইট) বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ একটা বড় দল। ছিটেফোটা সমস্যা থাকতেই পারে। যারা দলের ‘প্যারাসাইট’ তাদের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে আছি। ১১ জানুয়ারির পর থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিএনপিকে সমাবেশের অনুমতি না দেয়ার বিষয়ে বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপি কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকে। তাদের নেতারা কেউ বের হন না। কর্মসূচি দিয়ে যারা ঘরে বসে থাকে, তাদের সমাবেশের অনুমতি দিয়ে লাভ কি?

তিনি বলেন, বিএনপি নেতারা এখন পথহারা পথিক। ব্যর্থতার হতাশায় তারা এখন বেপরোয়া। মঈন খান ঘরে বসে বড় বড় কথা বলেন। তিনি কোনো দিন রাজপথে নেমেছেন? এই নেতারা কখনও রাজপথে নামে না।

ওবায়দুল কাদের বলেন, ১০ জানুয়ারি বাঙালিদের জন্য খুবই তাৎপর্যপূর্ণ একটি দিন। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বাঙালি বিজয় লাভ করে। ১৯৭২ সালের ১০ জানুয়ারি স্বাধীনতা যুদ্ধের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বদেশ প্রত্যাবর্তন করে। এর মধ্য দিয়ে বিজয় পূর্ণতা পায় ।

LEAVE A REPLY