আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক: ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হককে (৪০) কুপিয়েছে প্রতিপক্ষ। সংকটাপন্ন অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে আহত অবস্থায় আজিজুল হককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহবুবুল আলম জানান, রাত সোয়া ৭টার দিকে স্থানীয় মধ্যবাজার এলাকায় আজিজুলকে পায়ে ও বুকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন।

ওসি জানান, একটি হত্যা মামলার বাদী ছিলেন আজিজুল। ওই মামলার আসামিরাই তাকে কুপিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে আহত আজিজুলের স্বজনরা জানিয়েছে, পূর্ব শত্রুতার জেরে আজিজুলকে কোপানো হয়েছে। আর এ কাজ করিয়েছে একই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি আনিসুল হক ও তার লোকজন।

স্বজনরা আরো জানায়, গত পৌর নির্বাচন নিয়ে আজিজুল ও আনিসুলের বিরোধ ছিল। ওই সময় আজিজুল তার মা রাবেয়া খাতুনকে (৬৫) হত্যার অভিযোগে আনিসুল হকের বিরুদ্ধে একটি মামলা করেছিলেন। আর এর প্রতিশোধ নিতেই আজিজুলকে কোপানো হয়েছে বলেও দাবি স্বজনদের।

তবে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন এখনো আনুষ্ঠানিক অভিযোগ না পাওয়ায় কাউকে আটক করা হয়নি।

ওসি জানান, ২০১৫ সালের অনুষ্ঠিত পৌর নির্বাচনে আজিজুল হক কমিশনার পদপ্রার্থী ছিলেন। ১৬ ডিসেম্বর রাতে বাড়িতে নির্বাচনী সভা করার সময় আনিসুলের লোকজন সেখানে হামলা করে। ওই হামলায় আজিজুলের মা রাবেয়া খাতুন মারা যান। সেই মামলাটি এখন আদালতে বিচারাধীন।

LEAVE A REPLY