সাংবাদিক নাজমুলের মুক্তির দাবিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

সাংবাদিক নাজমুল হুদার মুক্তির দাবিতে প্রশাসনকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ।
মানববন্ধনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি।
রবিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এ আল্টিমেটাম দেওয়া হয়।
ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ বলেন, সাংবাদিক নাজমুল হুদার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করছে ৩ পুলিশ কর্মকর্তা। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে এসব বিষয়ে আমার একাধিকবার কথা হয়েছে। তবে এবারই শেষ বার বলছি। আগামী ৭২ ঘণ্টার মধ্যে সাংবাদিক নাজমুল হুদার বিরুদ্ধে সব মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তি দিতে হবে। নয়তো লাগাতার কর্মসূচি দিতে বাধ্য হবো।
দুর্নীতীবাজদের প্রশ্রয় দিবেন না। যেসব দুর্নীতিবাজ পুলিশ কর্মকর্তা নাজমুল হুদার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে, তাদের বিরুদ্ধে বিচারের দাবি জানাচ্ছি।
অন্যদিকে, অবিলম্বে নাজমুল হুদার মুক্তি দেওয়া না হলে দেশকে অচল করে দেয়ার জন্য সাংবাদিক সমাজ প্রস্তুত আছেন বলে জানিয়েছেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাখাওয়াত হোসেন বাদশা।
তিনি বলেন, এ সরকার গণমাধ্যম বান্ধব সরকার। আমরা এ সরকারের সমালোচনা করতে চাইনা। একজন সাংবাদিক জামিন পাবেন না এটাতো হতে পারে না। সাংবাদিক নাজমুল হুদাকে অবিলম্বে মুক্তি দেওয়া না হলে আমরা বাংলাদেশ প্রতিদিনের আন্দোলনের সব কর্মসূচিতে অংশগ্রহণ করবো।

LEAVE A REPLY