সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার উপকরণ সরবারহ জাবি ছাত্রলীগের

নিজস্ব প্রতিনিধি, জাবি:
সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে ভিন্নধর্মী কর্মসূচি পালন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ। এ উপলক্ষে শনিবার দুপুরের দিকে বিশ্ববিদ্যালয়ের সপ্তম ছায়ামঞ্চে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চলের নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুর মাঝে শিক্ষার উপকরণ সরবারহ করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।
এ সময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল বলেন, প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে আমরা যদি পথশিশুদের পাশে দাড়াই তবে তারা দেশের সম্পদ হয়ে উঠবে। আর এর মাধ্যমেই শেখ হাসিনার নিরক্ষরমুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণ হওয়া সম্ভব। এ সময় তিনি পথশিশুদের সাহায্যে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
পথশিশুদের মাঝে সরবারহ করা শিক্ষার উপকরণের মধ্যে ছিল বই, খাতা, কলম ও রাবার ইত্যাদি।
এর আগে গতকাল শুক্রবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন বাংলাদেশ আওয়ামী লীগের বগুড়া জেলা শাখা আয়োজিত কর্মীসভা থেকে ফেরার পথে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে যাত্রাবিরতি করেন এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় তিনি শাখা ছাত্রলীগকে সুবিধাবঞ্চিত শিশুদের প্রতি বিশেষ যত্ন নেওয়ার নির্দেশ দেন এবং ক্যাম্পাসের পথশিশুদের হাতে বই-খাতা-কলম তুলে দেওয়ার পরামর্শ দেন। ফলে এরই অংশ হিসেবে শনিবার এ কর্মসূচি পালন করে শাখা ছাত্রলীগ।

LEAVE A REPLY